কোটচাঁদপুরে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু

 

কোটচাঁদপুর প্রতিনিধি: কোটচাঁদপুর উপজেলার সিঙ্গিয়া গ্রামে আব্দুর কাদের (৫০) নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে পুলিশ আব্দুর কাদেরের লাশ তার বাড়ির ছাদে ওঠার জন্য বাঁশের তৈরি মইতে ফাঁস দেয়া অবস্থায় উদ্ধার করে। থানার সেকেন্ড অফিসার আশিকুর রহমান লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য হাসপাতালমর্গে পাঠিয়েছেন।

পুলিশ ও এলাকাবাসীসূত্রে জানা যায়, উপজেলার সিঙ্গিয়া গ্রামের জুড়ান মণ্ডলের ছেলে আব্দুর কাদের এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক। ব্যক্তিগত জীবণে তিনি অত্যান্ত ধার্মিক। ছেলেটি মাদরাসায় পড়ালেখা করছে। বড় মেয়ে এসএসসি পাস করার পর মামার বাড়ি রয়েছে। বাড়িতে স্ত্রী শম্পাকে নিয়ে সে বসবাস করতেন তিনি। প্রতিবেশী এক যুবকের সাথে তার স্ত্রীর পরকীয়া রয়েছে বলে গুঞ্জন আছে। স্ত্রীর এই পরকীয়ার কারণেই পরিকল্পিতভাবে আব্দুর কাদেরকে হত্যা করা হয়েছে বলে এলাকাবাসীর ধারণা।

লাশের সুরতহাল প্রস্তুতকারী পুলিশ অফিসার জানান, লাশের শরীরে কোথাও আঘাতের চিহ্ন নেই। তবে ময়নাতদন্ত রিপোর্ট হাতে না আসা পর্যন্ত নিশ্চিত করে বলা যাবে না এটা হত্যা না আত্মহত্যা। কোটচাঁদপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার জাহিদুল ইসলাম ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিদুল ইসলাম শাহিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে।