কৃষি, পলিটেকনিক ও ব্যবসা ব্যবস্থাপনার পর হারদীতে : মেডিক্যাল টেকনোলজি শিক্ষার দ্বার উন্মোচিত হলো

আলমডাঙ্গা ব্যুরো: জমকালো আনুষ্ঠানিকতায় আলমডাঙ্গার হারদী এম এস হুদা ইনস্টিটিউট অব মেডিকেল টেকনোলজি’র ভবন উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে স্বস্ত্রীক উপস্থিত থেকে নিপ্পনজোহা এডুকেশন কমপ্লেক্স’র স্বপ্নদ্রোষ্টা দানবীর মরহুম এমএস জোহার সহোদর মীর শামসুল হুদা আনুষ্ঠানিকভাবে নিজ নামের এ শিক্ষা প্রতিষ্ঠানের মূলভবনের শুভ উদ্বোধন করেছেন। এ সময় দাতা পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন মীর রেজাউল হুদা সুজা। তিনি বলেন, দানবীর এমএস জোহার স্বপ্ন বাস্তবায়নের জন্য, এই পশ্চাদপদ এলাকার সন্তানদের সমস্ত রকম শিক্ষার সুযোগ সৃষ্টি করে দিয়ে তাদের উন্নত ভবিষ্যতের নিশ্চয়তার জন্য আমরা সব কিছু করতে চাই। এই বৃহত্তর এলাকার সন্তানরা যাতে মাথা উঁচু করে মর্যাদার সাথে বাঁচতে পারে, সে ব্যবস্থার জন্য অতীতের মতো ভবিষ্যতেও সকল প্রয়োজনে আমাদের পরিবারের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার নিশ্চয়তা থাকবে। এখান থেকে প্রকৃত শিক্ষায় শিক্ষিত হয়ে এলাকার সন্তানেরা এলাকাসহ দেশের মুখ উজ্জ্বল করুক এমন প্রত্যাশার কথা ব্যক্ত করেন তিনি।
হারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জোহা ওয়েলফেয়ার টাস্ট’র সভাপতি নূরুল ইসলামের সভাপতিত্বে ওই ভবন উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মীর শামসুল হুদার স্ত্রী রেজিনা আঞ্জু বীথি, মীর শামসুল হুদার একমাত্র পুত্র মীর রেজাউল হুদা সুজা, এমএস জোহা কলেজের অধ্যক্ষ ওমর ফারুক, উপাধ্যক্ষ নিয়ামত আলী, মীর সামসুল ইসলাম পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ মনিরুজ্জামান, কৃষি কলেজের অধ্যক্ষ হামিদুল হক ও সাবেক ইউপি চেয়ারম্যান শফিউজ্জামান খান বাবলু।
এমএস হুদা ইনস্টিটিউট অব মেডিক্যাল টেকনোলজির পরিচালক ওমর খৈয়ামের উপস্থাপনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মীর শামসুদ্দীন আহমেদ মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুস সাত্তার খান, নার্গিস মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি কামরুজ্জামান সদু, ইফতেখাইরুজ্জামান খান, বিশিষ্ট ব্যবসায়ী জাকির হোসেন, মহিনুল হক, আব্দুস সাত্তার, মহর আলী, মজিবর রহমান, আব্দুর রউফ, মজিবর রহমান প্রমুখ।