কুষ্টিয়া দৌলতপুরে একজনকে কুপিয়ে খুন

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে মাসুদ ফকির (৩৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার পিয়ারপুর ইউনিয়নের পচাভিটা গ্রামের একটি মাঠ থেকে তার ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত মাসুদ ফকির পচাভিটা গ্রামের চতুর ফকিরের ছেলে।

জানা গেছে, মাসুদ বেশির ভাগ সময় বাইরে রাত কাটিয়ে সকালে বাড়ি ফিরতেন। একইভাবে গত সোমবার রাত ৯টার দিকে তিনি বাড়ি থেকে বাইরে যান। কিন্তু অন্যান্য দিনের মতো মঙ্গলবার সকালে তিনি আর বাড়ি ফিরে আসেননি। সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও তার সন্ধান পাননি পরিবারের লোকজন। পরে দুপুর দেড়টার দিকে বাড়ি থেকে ৫শ মিটার দূরে একটি সরিষা ক্ষেতে তার ক্ষত-বিক্ষত লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। বিকেল সাড়ে ৩টার দিকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালমর্গে পাঠায় পুলিশ।

দৌলতপুর থানার এসআই ওবায়দুর রহমান জানান, অন্য কোথাও খুন শেষে মাসুদের লাশটি সরিষাক্ষেতে ফেলে যায় দুর্বৃত্তরা। এলাকায় তার বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে এবং এ ধরনের একটি ঘটনায় মাসুদ জেলও খেটেছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।