কুষ্টিয়া জেলা আ:লীগে নতুন কমিটির  সভাপতি সদর সম্পাদক আজগর

মাথাভাঙ্গা অনলাইন : ত্রিবার্ষিক সম্মেলন শেষে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করা হয়েছে। সম্মেলনে সদর উদ্দিন খানকে সভাপতি ও আজগর আলীকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার কুষ্টিয়া ইসলামিয়া কলেজ মাঠে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের তাদের এ নাম ঘোষণা করেন।

এ সময় সহ-সভাপতি হিসেবে হাজী রবিউল ইসলাম ও জাহিদ হোসেন জাফর, যুগ্ম-সাধারণ সম্পাদক মানিক ঘোষ ও ১ নং সদস্য আনোয়ার আলীর নাম ঘোষণা করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, দলের ভেতরে কোন্দল সৃষ্টি করা যাবে না। দল ভারী করার জন্য খারাপ লোক, সুবিধাবাদী লোকজনকে ভেড়াবেন না। ঘরের ভেতরে ঘর, মশারির ভেতরে মশারি টাঙাবেন না।

সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, আব্দুর রহমান, জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এসএম কামাল হোসেন, পারভীন জামান কল্পনা, বঙ্গবন্ধুর দৌহিত্র ও বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য (এমপি) শেখ সারহান নাসের তন্ময়, কুষ্টিয়া-১ আসনের এমপি আ ক ম সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-৪ আসনের এমপি ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ প্রমুখ উপস্থিত ছিলেন।