কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

 

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার বটতৈলে রেনেটা ফার্মাসিউটিক্যালের পিকআপভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রনি আহমেদ (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় তার বন্ধু মাসুদ পারভেজ প্রিন্স (২৫) গুরুতর আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল পুলিশ ক্যাম্পের সামনে এ ঘটনা ঘটে। নিহত রনি আহমেদ সদর উপজেলার কালিশঙ্করপুর এলকাকার বশির আহম্মেদের ছেলে।

মডেল থানার ওসি শাহাবুদ্দিন চৌধুরী জানান, শহর থেকে মোটরসাইকেলযোগে রনি আহমেদ ও তার বন্ধু মাসুদ পারভেজ প্রিন্স পোড়াদহ যাচ্ছিলো। কুষ্টিয়া ঝিনাইদহ মহাসড়কের বটতৈল পুলিশ ক্যাম্পের কাছে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা রেনেটা ফার্মাসিউটিক্যালের পিকআপভ্যানের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রনি ও প্রিন্স রাস্তায় ছিটকে পড়ে। স্থানীয়রা তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রনি আহমেদকে মৃত ঘোষণা করেন।

এদিকে চিকিৎসক জানিয়েছেন, নিহত রনির বন্ধু মাসুদ পারভেজ প্রিন্সের অবস্থাও আশঙ্কাজনক। তিনি আরও জানান, মৃতদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালমর্গে পাঠানো হয়েছে। ওষুধ কোম্পানির পিকআপভ্যানটি আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। তবে চালক পলাতক রয়েছে।