কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ২

 

কুষ্টিয়া প্রতিনিধি:কুষ্টিয়া পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ দুজননিহত হয়েছেন। গতকাল সোমবার বিকেলে কুষ্টিয়ার হরিনারায়ণপুর ও জুগিয়া মাদারশাহপুকুরের সামনে পৃথক এ দুর্ঘটনা ঘটেছে। নিহতরা হলেন- হরিনারায়ণপুর পালপাড়াএলাকার ডা. শহিদুলের ছেলে ৫ম শ্রেণির স্কুলছাত্র সাইফুল্লাহ (১২) ওহরিপুর এলাকার ইদ্রিস আলীর ছেলে বকুল হোসেন (৩৫)।

ইসলামী বিশ্ববিদ্যালয়থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর শরিফুল ইসলাম জানান, গতকালসোমবার বিকেল ৪টার দিকেহরিনারায়ণপুর পালপাড়ার সাইফুল্লাহ বাইসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়েস্থানীয় বাজারে যাচ্ছিলো। এ সময় একটি দ্রুতগামী বালিবোঝাই ট্রলি তাকে চাপাদিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয়রা ঘাতক ট্রলিটিকে আটক করলেও চালকপালিয়ে যায়।

অপরদিকে কুষ্টিয়া-পাবনা মহাড়কের জুগিয়া মাদারশাহ পুকুরেরকাছে লিচুবোঝাই ট্রলি থেকে পড়ে বকুল হোসেন (৩৫) নামে এক ব্যবসায়ী নিহতহয়েছেন। কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক জানান, লিচুব্যবসায়ী বকুল রাজশাহী থেকে লিচু কিনে করিমনযোগে কুষ্টিয়ায় ফিরছিলেন।এ সময় জুগিয়া মাদারশাহ পুকুরের সামনে পৌঁছুলে লিচুবোঝাই করিমনটিনিয়ন্ত্রণ হারিয়ে একটি বাসে ধাক্কা মারে। এসময় করিমন থেকে ছিটকে পড়ে বাসেরসাথে ধাক্কা লেগে বকুল হোসেন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আশঙ্কাজনকঅবস্থায় তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়ার পর তিনি মারাযান।