একটি কেনার অজুহাতে সোনার ডজনখানেক চেন নিয়ে লাপাত্তা তিন নারী

চুয়াডাঙ্গার গোল্ড কিং জুয়েলার্সে খোদ্দের করেছে সর্বনাশ : সোনা হারিয়ে মালিকের হাহুতাশ

 

স্টাফ রিপোর্টার: নগদ নয় হাজার টাকায় সোনার একটি চেন কেনার সুযোগে ১০/১২টি চেন হাতিয়ে নিয়ে সটকে পড়েছে তিন নারী। গতকাল বৃহস্পতিবার দুপুরে চুয়াডাঙ্গা সদর থানার অদূরবর্তী গোল্ড কিং জুয়েলার্সে এ ঘটনা ঘটে।

‌                দুপুর ১টা ৪০ মিনিট থেকে দু বোরকা পরাসহ তিন নারীকে সন্ধ্যা পর্যন্ত হন্যে হয়ে খুঁজে না পেয়ে শেষ পর্যন্ত জুয়েলার্স মালিক শেখ সাদী বিষয়টি সদর থানায় জানিয়েছেন। তিন নারী দুজন বোরকা পরে ও অপরজনের পরনে ছিলো সালোয়ার কামিজ। বোরকা পরা দু নারীর বয়স ৩২ থেকে ৪০ বছরের মধ্যে, সালোয়ার কামিজ পরা যুবতীর বয়স ১৯/২০।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে গোল্ড কিং জুয়েলার্সের সত্ত্বাধিকারী জানিয়েছেন, বেলা তখন ১টা ৪০ মিনিট। দু বোরকা পরাসহ তিন নারী দোকানে ঢুকেই সোনার চেন দেখাতে বললো। চেন দেখানোর পরপরই একটি চেন ওজন করে মেমো কাটতে বলে তাড়াতাড়ি করতে লাগলো। ৯ হাজারের কিছু বেশি দাম হলো। টাকা দিলো। সোনার চেনটি তখনও ওরা দেখছে। টাকা গোনার ফাঁকে কখন যে সোনার চেনের ছোট থলিটা হাতিয়ে নিয়ে ব্যাগে ভরেছে তা বুঝতেই পারিনি। তিন নারী দোকান থেকে বের হতেই বিষয়টি বুঝতে পারি। দোকান থেকে বের হয়েই খোঁজ খোঁজ করে আর খুঁজে পাওয়া গেলো না।

এই ব্যাগে কম পক্ষে ১০/১২টি চেন ছিলো। তিন নারী স্থানীয় ভাষায় কথা বলছিলো। দেখলে চিনবো বলে মন্তব্য ঘটনার সময় উপস্থিত দোকান কর্মচারী রাজার। তিনি বলেছেন, তিন মহিলা প্রতারক চোখের পলকে প্রতারণা করে পালিয়েছে। বুঝে ওঠার আগেই ওরা কীভাবে কোথায় হারিয়ে গেলো তা বুঝতেই পারছি না।