উৎসবমুখর পরিবেশে আলমডাঙ্গায় উপজেলা ও পৌর বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন

সভাপতি মজিবর-আনিস সম্পাদক সেলিম-পিন্টু

আলমডাঙ্গা ব্যুরো: দীর্ঘদিন পর উৎসবমুখর পরিবেশ ও জাকজমকপূর্ণ আনুষ্ঠানিকতায় গতকাল শনিবার আলমডাঙ্গা উপজেলা ও পৌর বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে আলহাজ মজিবর রহমানকে উপজেলা বিএনপির সভাপতি, আসিরুল ইসলাম সেলিমকে সাধারণ সম্পাদক ও সানোয়ার হোসেন লাড্ডুকে সিনিয়র সহসভাপতি এবং আনিচুর রহমানকে পৌর বিএনপির সভাপতি ও আজিজুর রহমান পিন্টুকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে। কমিটিদ্বয়ের অন্যান্য পদে তাৎক্ষণিকভাবে নাম ঘোষণা দেয়া হয়নি।

আলমডাঙ্গা উপজেলা বিএনপির আহ্বায়ক আলহাজ মজিবর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক কেন্দ্রীয় বিএনপির সদস্য অহিদুল ইসলাম বিশ্বাস। এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, বিএনপি একটি ইসলামিক মূল্যবোধ সম্পন্ন দল। আদর্শ বাস্তবায়নের জন্য দরকার সংগঠন। আর সংগঠনের জন্য দরকার যোগ্য নেতা। তিনি যোগ্য নেতা নির্বাচনের জন্য সকলকে ধন্যবাদ জানান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্মআহ্বায়ক মাহমুদ হাসান খান বাবু। এ সময় তিনি বলেন,আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনা আমাদের প্রাণপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়ার নামে প্রতিদিন প্রকাশ্যে-অপ্রকাশ্যে নানারকম মিথ্যা কথা বলে বেড়াচ্ছেন।আমরা যদি আমাদের দল ও দেশকে ভালোবাসিতাহলে আগামীতে প্রতিটা কথার জবাব দিতে হবে।আপনারা ভয় পাবেন না।সবাই সোচ্চার হোন।আমরা সামনে একটা কঠিন আন্দোলন করতে যাচ্ছি। সেই আন্দোলনে দেখা হবে রাজপথে।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্মআহ্বায়ক মজিবুল হক মালিক মজু, জেলা বিএনপির সদস্য সরদার আলী হোসেন, এম জেনারেল, নূরুল ইসলাম ডিউক হুদা, রউফুন নাহার রীনা, এমদাদুল হক ডাবু, শরিফ হোসেন, গাংনী সাংগঠনিক থানার আহ্বায়ক সানোয়ার হোসেন লাড্ডু, উপজেলা বিএনপির যুগ্মআহ্বায়ক আসিরুল ইসলাম সেলিম, পৌর বিএনপির আহ্বায়ক আনিচুর রহমান।

পৌর বিএনপির যুগ্মআহ্বায়ক আজিজুর রহমান পিন্টুর উপস্থাপনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আহ্বায়ক কমিটির সদস্য ইলিয়াস হোসেন, কামরুজ্জামান বকুল, আলম শাহ, পৌর আহ্বায়ক কমিটির সদস্য মোশারফ হোসেন, মিল্টন মল্লিক, ফরাদ হোসেন, লাল চাঁদ, ইউনিয়ন বিএনপির সভাপতি টিপু সুলতান, নূরুল ইসলাম,রফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যানতবারক আলী, চেয়ারম্যান রেজাউর রহমান রেজু,শেরেগুল ইসলাম,শহিদুদ্দোজা মিল্টন, ঝন্টু মালিথা, আব্দুল জব্বার বাবলু, রফি উদ্দীন, আব্দুর রশিদ, চেয়ারম্যান হাসানুজ্জামান হাঁসান,মুকুল হোসেন, মিনাজ উদ্দীন মাস্টার, আবু মুসা হক, শরিফ, রেজাউল হক, মীর শফি, আব্দুর রশিদ মালিথা, আমজাদ হোসেন, নাসির উদ্দীন, মহাবুল, হাসিবুল হক, সাধারণ সম্পাদক সোসেল হুদা, মাহাবুবুর রহমান, সিদ্দিকুর রহমান, ফারুক হোসেন, আমিনুল ইসলাম, হাফিজুর রহমান,চেয়ারম্যান আমিনুল হক রোকন, কামাল হোসেন, ইউনুস হোসেন, আব্দুল বারী, শিহাবুল হক শিহাব, আইনাল হক, মহসিন আলী, হারুনার রশিদ, রহিদুল ইসলাম, হাফিজুর রহমান চমক, জিল্লুর রহমান ওল্টু, মামুনুর রশিদ মামুন, মতিয়ার রহমান, আমিরুল ইসলাম, শফিকুল ইসলাম বরকত, লিপু বিশ্বাস, ডা আব্দুল আলিম, গোলাম বিশ্বাস, মিন্টু,রাশিদুল ফারুক, রনি, আকাশ, তন্ময় প্রমুখ।

শেষে প্রধান অতিথি মুহা. অহিদুল ইসলাম বিশ্বাস নবগঠিত আলমডাঙ্গা উপজেলা ও পৌর কমিটির নাম ঘোষণা করেন। মজিবার রহমানকে উপজেলা বিএনপির সভাপতি, আসিরুল ইসলাম সেলিমকে সাধারণ সম্পাদক ও সানোয়ার হোসেন লাড্ডুকে সিনিয়র সহসভাপতি এবং আনিচুর রহমানকে সভাপতি ও আজিজুর রহমান পিন্টুকে পৌর সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন। কমিটিদ্বয়ের অন্যান্য পদের নাম পরবর্তীতে জানানো হবে বলে ঘোষণা দেয়া হয়।