ইবি শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আটক

 

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক রাশিদুল ইসলাম রাশেদকে কুষ্টিয়া থেকে আটক করেছে কুষ্টিয়া ডিবি পুলিশ। গতকাল বুধবার বিকেল সাড়ে ৪টায় কুষ্টিয়া পুলিশ লাইনের ফয়সাল টাউয়ারের সামনে থেকে ডিবি পরিচয়ে পুলিশ তাকে আটক করে। গত ৮ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের গাড়ি পোড়ানো ঘটনায় বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে দায়ের করা মামলায় রাশেদকে আটক করা হয়েছে বলে কুষ্টিয়া পুলিশ সুপার মফিজ উদ্দিন আহমেদ জানিয়েছেন।

আটকের বিষয়টি স্বীকার করে কুষ্টিয়া পুলিশ সুপার মফিজ উদ্দিন আহমেদ জানান, বিশ্ববিদ্যালয়ের গাড়ি পোড়ানোর ঘটনায় বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে দায়ের করা মামলায় আটক ছাত্রদল নেতা মুত্তাকীনের দেয়া জবানবন্দির ভিত্তিতে তাকে আটক করা হয়েছে। বর্তমানে সে কুষ্টিয়া পুলিশ হেফাজতে আছে। ছাত্রদল সাধারণ সম্পাদক রাশেদের বাসা কুষ্টিয়ার ইবি থানার অধীন শান্তিডাঙ্গা গ্রামে। তার বাবার নাম আব্দুস সুবহান।

উল্লেখ্য, গত ৮ জানুয়ারি ১৮ দলীয় জোটের ডাকা হরতাল-অবরোধ সমর্থনে ক্যাম্পাসে মিছিল বের করে বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে রাখা একটি সরকারি গাড়িতে আগুন দেয় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের নেতাকর্মীরা। এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে ইবি থানায় একটি মামলা করা হয়। গাড়ি পোড়ানো মামলায় গত ১০ জানুয়ারি মুত্তাকীন নামে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের নেতাকে আটক করে পুলিশ।