আলমডাঙ্গা বাস-ট্রাক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের যুগ্মসম্পাদক রাজাবুল নিহত

চুয়াডাঙ্গা-কুষ্টিয়া সড়কে আলমডাঙ্গায় উত্তরা ফিলিং স্টেশনের অদূরে লাটাহাম্বার- মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ

 

আলমডাঙ্গা ব্যুরো: লাটাহাম্বারের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী রোয়াকুলি গ্রামের যুবক রাজাবুল ইসলামের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তিনি বাস-ট্রাক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন আলমডাঙ্গা উপজেলা শাখার যুগ্মসম্পাদক। অচেতন অবস্থায় রক্তাক্ত জখম রাজাবুলকে উদ্ধার করে রাতেই হারদী স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গতকাল রাত সাড়ে নয়টার দিকে চুয়াডাঙ্গা-কুষ্টিয়া সড়কের আলমডাঙ্গার উত্তরা ফিলিং স্টেশনের নিকটবর্তী মোড়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় লাটাহাম্বারের চালককে আটক করেছে পুলিশ।

জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার রোয়াকুলি গ্রামের সেকেন্দার আলীর ছেলে আলমডাঙ্গা বাস-ট্রাক সড়ক শ্রমিক ইউনিয়নের যুগ্মসম্পাদক রাজাবুল ইসলাম (৩০)। তিনি গতরাত সাড়ে ৯টার দিকে মোটরসাইকেলযোগে বাড়ি থেকে আলমডাঙ্গা শহরে যাচ্ছিলেন। চুয়াডাঙ্গা-কুষ্টিয়া সড়কের আলমডাঙ্গার উত্তরা ফিলিং স্টেশনের নিকটবর্তী ৩ রাস্তার মোড়ে পৌঁছুলে বিপরীত দিক থেকে দ্রুত গতিতে ছুটে আসা একটি লাটাহাম্বারের সাথে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে রাজাবুলের মাথায় আঘাত লাঘে। পা ভেঙে যায়। ব্যবহৃত মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। সঙ্কটাপন্ন অবস্থায় জখম রাজাবুলকে উদ্ধার করে দ্রুত হারদী স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে রাতেই পুলিশ ঘটনাস্থল থেকেই ঘাতক লাটাহাম্বারচালক তৌহিদ আলীকে (৪৫) আটক করেছে। তৌহিদ আলী চুয়াডাঙ্গা মোমিনপুর গ্রামের মৃত নূর মোহাম্মদের ছেলে।

সড়ক দুর্ঘটনায় নিহত রাজাবুল ইসলাম রোয়াকুলি বদরগঞ্জের সেকেন্দার আলীর ২ সন্তানের মধ্যে ছিলেন বড়। রাজাবুল ছিলেন একমাত্র সন্তানের জনক। স্বজনরা রাতেই হারদী স্বাস্থ্যকমপ্লেক্সে ছুটে যান। রাজাবুলের এ মর্মান্তিক মৃত্যুতে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন আলমডাঙ্গা বাস-ট্রাক সড়ক পরিবিহন শ্রমিক ইউনিয়নের সভাপতি রিয়াজ উদ্দীন।