আলমডাঙ্গায় মহেশপুর স্কুলমাঠে বিশাল জনসভায় হুইপ ছেলুন এমপি

বিএনপিজামায়াতের নৈরাজ্য বাংলার জনগ প্রতিহত করবে

 

হাটবোয়ালিয়া প্রতিনিধি: বিএনপি-জামায়াত জোটের আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও, হত্যা ও নৈরাজ্যের প্রতিবাদে গতকাল শুক্রবার বিকেলে আলমডাঙ্গার ভাংবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে মহেশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে সভা অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগ নেতা ফয়েজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি।

প্রধান অতিথি বলেন, বিএনপি-জামায়াতের নৈরাজ্য বাংলার জনগণ প্রতিহত করবে, দেশ ও জাতির কল্যাণে সকলকে এক সাথে কাজ করতে হবে। ১৯৭১ সালে বঙ্গবন্ধুর নেতৃত্বে যেমন দেশ থেকে পাকিস্তানিদের বিতাড়িত করা হয়েছিলো, তেমনি বর্তমানে পাকিস্তানের দোসর বিএনপি-জামায়াত জোটকে এদেশের জনগণ প্রত্যাখান করবে। আন্দোলনের নামে বিএনপি-জামায়াত জোট বর্তমানে সারাদেশে জ্বালাও-পোড়াও, মানুষ খুন ও নৈরাজ্য সৃষ্টি করছে। বাংলার মানুষ তাদের হরতাল ও অবরোধ মানছে না। ২০১৯ সালের আগে কোনো নির্বাচন নয়। বিশেষ অতিথি ছিলেন- জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, চুয়াডাঙ্গা পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, আলমডাঙ্গা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক কাউসার আহম্মেদ বাবলু, উপপ্রচার সম্পাদক শওকত আলী ও আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম খান।

শিক্ষক সেলিম রেজার উপস্থাপনায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক, বিল্লাল মেম্বার, আশাবুল হক ঠাণ্ডু, সাজিবর রহমান, ইন্দ্রজিৎ দেবশর্মা, জিনারুল ইসলাম, আতিয়ার রহমান, আসলাম উদ্দিন বিষু, মাসুদ রানা তুইন, সালাম মেম্বার, শিলু প্রমুখ। এছাড়া বেলা ৩টার দিকে ভোগাইলবগাদি মাধ্যমিক বিদ্যালয় ও সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং মহেশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন আনুষ্ঠানিকভাবে জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন উদ্বোধন করেন। এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তি, শিক্ষক ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।