আলমডাঙ্গায় পুত্রবধূর অপমানজনক আচরণে শ্বশুরের আত্মহত্যা : খবর শুনে পুত্রবধূর বিষপান

 

আলমডাঙ্গা ব্যুরো: পুত্রবধূর অপমানজনক কথা সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন শ্বশুর বৃদ্ধ শাহজাহান আলী। শ্বশুরের আত্মহত্যার খবর শুনে পুত্রবধূ মিনারা খাতুনও বিষ পান করেছেন। আলমডাঙ্গা উপজেলার গোপালনগর গ্রামে গতকাল রোববার এ ঘটনা ঘটে। ময়নাতদন্ত ছাড়াই শাহজাহানের লাশ দাফন করা হয়েছে।

পুলিশ ও গ্রামসূত্রে জানা গেছে, উপজেলার বাড়াদী ইউনিয়নের গোপালনগরের মৃত হারান মুন্সির ছেলে শাহজাহান আলীর (৫৭) ৩ ছেলে। বড় ২ ছেলে পৃথক। শাহজাহান আলী ছেলে আশকার আলীর সাথে বসবাস করেন। গতকাল সকাল থেকে বিরতিহীন বৃষ্টির কারণে তাদের ঘরের মাটির দেয়াল ধসে পড়ে। সকাল ১০টার দিকে শাহজাহান আলী ঘরের ধসে পড়া দেয়াল নির্মাণের চেষ্টা করছিলেন। সে সময় ছোট ছেলে আশকার আলীর স্ত্রী মিনারা খাতুনের পছন্দ হচ্ছিলো না শ্বশুরের কাজ। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। মিনারা খাতুন শ্বশুরকে অপমানজনক কথাবার্তা বলেন। মানসিক আঘাত পান শাহজাহান আলী। এক পর্যায়ে শাহজাহান অভিমান করে বাড়ি থেকে বেরিয়ে যান। দুপুর গড়িয়ে যাওয়ার পরও শাহজাহান আলী বাড়ি না ফিরলে খোঁজাখুঁজি শুরু হয়। পরে নিম গাছে কাঁচা পাটের আঁশ দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় শাহজাহান আলীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। এসআই শাখাওয়াত হোসেনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আকরাম হোসেন ঘটনাস্থলে যান। লাশ উদ্ধার করেন। পরে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সাথে আলোচনা করে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেয় পুলিশ।

এদিকে, শ্বশুরের আত্মহত্যার খবর শুনে অপরাধবোধে ভুগতে থাকেন পুত্রবধূ মিনারা খাতুন (১৭)। সকলের অগোচরে তিনিও বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালান। তাকে হারদী হাসপাতালে ভর্তি করা হয়েছে।