আলমডাঙ্গার হাসউসপুরের আব্বাস আলীর বাড়ি ভাঙচুর : ব্যবসায়ী পার্টনারকে মারপিটের অভিযোগ

 

ডাউকি প্রতিনিধি: আলমডাঙ্গায় পূর্ব শত্রুতার জের ধরে ডাউকি ইউনিয়নের হাসউসপুর গ্রামের আব্বাস আলী ও আব্দুর রহমানের বাড়ি ভাঙচুর করার অভিযোগ পাওয়া গেছে। আব্বাসকে না পেয়ে তার ব্যবসায়ী পার্টনার সাবেক পৌর কাউন্সিলর লাল্টুকে বেধরক মারপিট করা হয়েছে।

অভিযোগে জানা গেছে, গতকাল বুধবার বিকেলে রমজান আলীর ছেলে আব্দুর রহমান ও আব্বাস আলীর বাস ভবনে আকস্মিকভাবে ছাত্রলীগ নামধারী কতিপয় সন্ত্রাসী বাড়ি ভাঙচুর ও মারধর করে। রমজান আলীর ছেলে আব্দুর রহমান আলমডাঙ্গা সাব রেজিস্ট্রি অফিসের নকলনবিস হিসেবে কর্মরত আছে। গত ২০ থেকে ২৫ দিন আগে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নকলনবিস সমিতির সভাপতি দূর্গাচরণ ব্যনার্জীর ছেলে অনন্ত কুমার ব্যনার্জী ও চন্দন ব্যনার্জী কতিপয় ভাড়াটিয়া গুণ্ডা নিয়ে অফিসে হামলা করে আব্দুর রহমানকে মারপিট করে। আব্দুর রহমান বাদী হয়ে এ ব্যপারে আলমডাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার আসামি দের মধ্যে নয়ন সরকারের নাম ছিলো।

আব্বাস আলী অভিযোগে জানান, গতকাল নয়ন সরকার ওই মামলা থেকে জামিন নিতে ১০ হাজার টাকা খরচ হয়েছে বলে দাবি করেন এবং ১০ হাজার টাকা নগদ তাকে প্রদান করতে বলে। টাকা দিতে গড়িমসি হলে গতকাল বিকেল ৫টার দিকে আব্বাস আলী ও আব্দুর রহমানের হাউসপুরের বাসভবনে ভাঙচুর করা হয়। এ সময় আব্দুর রহমান ও আব্বাস আলী কেউই বাড়িতে ছিলেন না। আব্বাস আলীকে বাড়িতে না পেয়ে তার ব্যবসায়ী পার্টনার সাবেক পৌর কাউসিলর লাল্টুর স-মিলে প্রবেশ করে আব্বাসকে খুঁজতে থাকে। এ সময় আব্বাসকে না পেয়ে তারা ব্যবসায়ী পার্টনার সাবেক কাউন্সিলর লাল্টুকে বেধরক মারপিট করে। লাল্টুর একটি হাত ভেঙে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে আলমডাঙ্গা একটি ক্লিনিকে ভর্তি করে। পরবর্তীতে তাকে কুষ্টিয়ায় রেফার্ড করা হয়েছে বলে যানা গেছে। এ ঘটনায় হাউসপুর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। আলমডাঙ্গা থানার এসআই আফজাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সংবাদ লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি বলে জানা গেছে। তবে আব্বাস আলী মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে প্রতিবেদককে জানান।