আলমডাঙ্গার লক্ষ্মীপুরের যুবলীগ নেতা আশরাফুলের বিরুদ্ধে এবার বোমা হামলার অভিযোগ

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার লক্ষ্মীপুরের যুবলীগ নেতা আশরাফুলের বিরুদ্ধে এবার বোমা হামলার অভিযোগ উঠেছে। তার বিরুদ্ধে দায়ের করা মামলা তুলে নেয়ার জন্য এ হামলা বলে অভিযোগ করেছেন অপহৃত স্কুলছাত্রী রুমির বড় ভাই লিটন। তিনি জানান, শুক্রবার দিনগত রাত ৯টার দিকে আশরাফুল ও তার লোকজন এ বোমা হামলা চালায়।

জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার লক্ষ্মীপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে ২ সন্তানের জনক আশরাফুল উপজেলার হারদী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক। গত ২ অক্টোবর গভীররাতে আশরাফুল ইসলাম সদলবলে পার্শ্ববর্তী ওসমানপুর গ্রামের শুকুর আলীর বাড়িতে গিয়ে চড়াও হয়। সে সময় তারা অস্ত্রের মুখে শুকুর আলী, তার স্ত্রী ও বড় ছেলেকে জিম্মি করে ১৩ বছরের ছোট মেয়ে রুমি আক্তারকে তুলে নিয়ে যায়। রুমি আক্তার ওসমানপুর-লক্ষ্মীপুর নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী।

অভিযোগ রয়েছে আশরাফুল বেশ কিছু দিন ধরে রুমিকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। অপহৃত রুমির বড় ভাই লিটন আলমডাঙ্গা থানায় অপহরণ মামলা দায়ের করেন। মামলা দায়েরের দীর্ঘ ১৫ দিন অতিবাহিত হলেও পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

লিটন অভিযোগ করেন, আশরাফুল মামলা তুলে নিতে তাদের পরিবারকে নানা হুমকি ধামকি দিচ্ছে। তিনি জানান, কয়েক দিন আগেও আশরাফুলের চাচা নালান তাদের প্রতিবেশী আবেদ আলীকে প্রস্তাব দেয় যে, আমরা তোমাদের মেয়েকে ফেরত দেবো। আগে মামলা তুলে নাও। রাজি না থাকলে পরিণাম ভালো হবে না। এ ঘটনার ২/৩ দিনের মাথায় গতকাল শুক্রবার দিনগত রাত ৯টার দিকে তাদের বাড়ির বাইরের দেয়ালে বোমা হামলার ঘটনা ঘটে। সংবাদ পেয়ে ওসমানপুর-প্রাগপুর ফাঁড়ি পুলিশ ও আলমডাঙ্গা থানা পুলিশ রাতে দ্রুত ঘটনাস্থলে ছুটে যায়।