আলমডাঙ্গার পারকুলা থেকে হত্যা মামলার আসামি গ্রেফতার

 

আলমডাঙ্গা ব্যরো: আলমডাঙ্গা পারকুলা আবাসন প্রকল্পের বাসিন্দা ও আবাসন সংলগ্ন গাং পাহারাদার মতিয়ার হত্যা মামলার সন্দেহজনক গ্রেফতার কামালকে থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। গতকাল আলমডাঙ্গা লালব্রিজ এলাকা থেকে নিহত মতিয়ারের স্ত্রীর সহযোগিতায় কামালকে গ্রেফতার করেছে।

জানা গেছে, আলমডাঙ্গার হারদী গ্রামের গাংপাড়ার মৃত হাফিজ উদ্দিনের ছেলে কামাল (৪৫) দীর্ঘদিন ধরে আলমডাঙ্গা পারকুল আবাসন প্রকল্পে বসবাস করতেন। তিনি আবাসন থেকে চলে যাওয়ার কয়েক মাস পর অজ্ঞাত সন্ত্রাসীরা ১৬ নভেম্বর রাতে আবাসন সংলগ্ন গাঙের পাহারাদার মতিয়ারের ঘরে ঢুকে কুপিয়ে জখম করে। পরে চিকিৎসাধীন অবস্থায় মতিয়ার মারা যান। আবাসন সংলগ্ন গাং পাহারাদার মতিয়ার হত্যা মামলার অন্যতম সন্দেহজনক আসামি কামাল। দীর্ঘদিন পালিয়ে থাকার পর গতকাল মতিয়ারের স্ত্রীর সহযোগিতায় কামালকে জিজ্ঞাসাবাদের জন্য আলমডাঙ্গা থানার ওসি (তদন্ত) নাজমুল হুদা গ্রেফতার করে থানায় নেন।

উল্লেখ্য, কুষ্টিয়া জেলার মিরপুর নিমতলায় হতদরিদ্র মুন্তাজ আলীর ছেলে মতিয়ার রহমান (৪৫) বেশ কয়েক বছর ধরে আলমডাঙ্গার পারকুলা আবাসন প্রকল্পে বসবাস করে আসছেন। তিনি আবাসন সংলগ্ন গাঙের পাহারাদার। গত ১৬ নভেম্বর রাতে অজ্ঞাত দুর্বৃত্তরা ঘরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তাকে প্রথমে হারদী স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার উন্নতি না হলে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মতিয়ার মারা যান।