আলমডাঙ্গার নতিডাঙ্গার মাধুখালী মাঠে কাঠ ব্যবসায়ীকে বেঁধে রেখে নগত টাকা ছিনতাই

 

মুন্সিগঞ্জ প্রতিনিধি: আলমডাঙ্গার মুন্সিগঞ্জের নতিডাঙ্গার মধুখালী মাঠের মধ্যে আবারো ছিনতায়ের ঘটনা ঘটেছে। কাঠব্যবসায়ীকে বেঁধে রেখে নগত টাকা ছিনতাই করে নিয়ে গেছে ছিনতাইকারীরা। রাতে বাড়ি ফেরার পথে মধুখালীর মাঠের কালভার্টের ওপর নতিডাঙ্গা গ্রামের আনারুলের চোখে টর্চ লাইট মেরে গতিরোধ করে হাত-পা ও চোখ বেঁধে নগত টাকা ছিনতাই করে নেই ছিনতাইকারীরা। নিজেই নিজের বাঁধন খুলে গ্রামবাসীকে সংবাদ দিলে গ্রামবাসী সংঘবদ্ধ হয়ে ঘটনাস্থলে গিয়ে ছিনতাইকৃত বাইসাইকেলটি উদ্বার করেছে।

জানা গেছে, গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে আলমডাঙ্গার মুন্সিগঞ্জের নতিডাঙ্গার মধুখালীর মাঠের কালভার্টের ওপর নতিডাঙ্গা মাঠপাড়ার জুলমত খাঁর ছেলে কাঠব্যবসায়ী আনারুল মুন্সিগঞ্জ বাজার থেকে বাড়ি যাওয়ার পথে ছিনতাইকারীদের কবলে পড়েন। তিনি বলেন, মুন্সিগঞ্জ বাজার থেকে বাড়ি ফেরার পথে অল্প বয়েসের ৪ জনের একটি ছিনতাইকারী দল চোখে টর্চ লাইট মেরে গতিরোধ করে। কোনো কিছু বুঝে ওঠার আগে দড়ি দিয়ে হাত-পা ও মুখ বেঁধে ফেলে। কাছে থাকা ব্যবসার সাড়ে ৬ হাজার টাকা ছিনতাই করে নিয়ে মারধোর করে। এছাড়া বাইসাইকেল ছিনতাই করে নিয়ে একটি পাট ক্ষেতের মধ্যে বসিয়ে রাখে। এক ছিনতাইকারী তার কাছে বসে থাকে ও অন্য ছিনতাইকারীরা রাস্তায় আসা অন্য লোকদের অপেক্ষা করতে থাকে। কয়েক ঘণ্টা পর রাস্তায় আর কোনো লোকজন না পেয়ে ছিনতাইকারীরা তাকে মাঠের মধ্যে ফেলে রেখে চলে যায়। রাত সাড়ে ১১টার দিকে কাঠব্যবসায়ী আনারুল নিজের হাত ও পায়ের বাঁধন খুলে দ্রুত গ্রামে গিয়ে গ্রামবাসীকে জানালে গ্রামবাসী সঙ্ঘবদ্ধ হয়ে ঘটনাস্থলে এসে বাইসাইকেলটি উদ্বার করে।

এলাকাবাসী জানায়, প্রায় নতিডাঙ্গা মধুখালী মাঠের মধ্যে ছিনতায়ের ঘটনা ঘটে। এ ব্যপারে মুন্সিগঞ্জ ফাঁড়ি পুলিশে কনেস্ট্রাবল শহিদুল ইসলাম মোবাইলফোনে জানান, ফাঁড়িতে কোনো পুলিশ নেই সবাই নির্বাচনের ডিউটিতে গেছে। ছিনতায়ের ঘটনা জানিনা বলে জানান তিনি।