আলমডাঙ্গার নতিডাঙ্গার গৃহবধূকে অপহরণের পর ধর্ষণ : ৫ দিন পর উদ্ধার

 

মুন্সিগঞ্জ প্রতিনিধি: আলমডাঙ্গার বাড়াদী ইউনিয়নের নতিডাঙ্গা গ্রামের গৃহবধূ এক সন্তানের জননী পিতার বাড়ি আসার পথে নতিডাঙ্গা মধুখালী মাঠের মধ্যে অপহরণের পর আটকে রেখে ধর্ষণ করেছে একই গ্রামের মামুন। গতকাল বৃহস্পতিবার আলুকদিয়ার হুচুকপাড়া গ্রাম থেকে স্থানীয় লোকজনের সহযোগিতায় ধর্ষিতার পিতা-মাতা তাকে উদ্বার করে।

জানা গেছে, আলমডাঙ্গার বাড়াদী ইউনিয়নের নতিডাঙ্গার গ্রামের গৃহবধূ এক সন্তানের জননী পিতার বাড়ি আসার পথে নতিডাঙ্গা মধুখালী মাঠের মধ্যে অপহরণের পর আটকে রেখে ধর্ষণ করেছে একই গ্রামের মোশারেফের ছেলে মামুন।

ধর্ষিতা এক সন্তানের জননী অভিযোগ করে জানায়, গত ৩১ মে রোববার সকাল ৮টার সময় নতিডাঙ্গার স্বামীর বাড়ি থেকে মুন্সিগঞ্জ গড়চাপড়া পিতার বাড়িতে আসার পথে নতিডাঙ্গার মধুখালী মাঠের মধ্যে আলমসাধু থেকে নতিডাঙ্গা গ্রামের মোশারেফের ছেলে মামুন (২৮), একই গ্রামের বাদলের ছেলে বাবুর আলী (৩০), তালেবের ছেলে তানসিন (৩৫), ছলিমের ছেলে মোকাম্মেল (৪০) জোরপূর্বক নামিয়ে নেয়। অজ্ঞত পদার্থ নাকে শুকিয়ে অজ্ঞান করে অপহরণ করে নিয়ে যায়। অপহরণের পর আলুকদিয়ার হুচুকপাড়া গ্রামের মৃত আকবারের ছেলে মান্নানের বাড়িতে আটকে রাখে। পরদিন জ্ঞান ফিরলে মামুন তাকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। প্রতিদিনই তাকে জোর করে কয়েকবার ধর্ষণ করে। গত বুধবার সকালে অজ্ঞত এক কাজীকে দিয়ে আগের স্বামীকে তালাক ও ভয়ভীতি দেখিয়ে কাবিননামায় সই করিয়ে নেয়। গতকাল সংবাদ পেয়ে ধর্ষিতার পিতা স্থানীয় লোকজনকে সাথে নিয়ে তাকে উদ্বার করে। সে আরো জানায়, মান্নানের স্ত্রী মাহিরন তার ওপর পাশবিক অত্যাচার করতো।