আলমডাঙ্গার জেহালায় বিদ্যুত স্পৃস্ট হয়ে নববধূর মৃত্যু

 

মুন্সিগঞ্জ প্রতিনিধি: আলমডাঙ্গার জেহালা ইউনিয়নের জেহালা সর্দার পাড়ায় বিদ্যুত স্পৃস্ট হয়ে সদ্য বিবাহিত গৃহবধূর করুণ মৃত্যু হয়েছে। শাশুড়ির সাথে গরুর গোয়াল ঘর পরিষ্কার করতে গিয়ে বাড়ির বৈদ্যুতিক মিটারের আর্থিঙের তারে হাত পড়লে বিদ্যুত স্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়।

জানা গেছে, গত মঙ্গলবার বেলা সাড়ে ১০টার দিকে আলমডাঙ্গার জেহালা গ্রামের রাজিবের সদ্য বিবাহিত স্ত্রী কুলছুম খাতুন (১৯) বিদ্যুত স্পৃষ্ট হয়ে মৃত্যু বরণ করে। পরিবারের লোকজন জানায়, সকালে শাশুড়ির সাথে সে গরুর গোয়ালঘর পরিষ্কার করছিলো। এ সময় বৈদ্যুতিক মিটারের আর্থিং তারে হাত দিলে বিদ্যুত স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। গত ৬ মাস আগে বড় গাংনী গ্রামের আনিচের মেয়ে কুলছুমের সাথে জেহালা গ্রামের রাজিবের বিয়ে হয়। বিয়ের পর থেকে তারা সুখেই ছিলো। কিন্তু একটি মাত্র দুর্ঘটনা এলোমেলো করে দিলো তাদের সাজানো সংসার।

সংবাদ পেয়ে মুন্সিগঞ্জ ফাঁড়ি পুলিশের ইনচার্জ এসআই রনজিত কুমার দাশ সঙ্গীয় ফোর্স নিয়ে লাশ উদ্বারসহ সুরতহাল রিপোর্ট করেন। গতকাল সন্ধ্যায় গ্রামের পারিবারিক কবরস্থানে তার দাফন কাজ সম্পন্ন করা হয় বলে গ্রামসূত্রে জানা গেছে। এ ব্যাপারে আলমডাঙ্গা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।