আলমডাঙ্গার জামজামিতে প্রবাস ফেরত যুবককে অপহরণের অভিযোগ : বাড়ির পাশের ভুট্টাক্ষেত থেকে উদ্ধার

জামজামি প্রতিনিধি: আলমডাঙ্গা জামজামি গ্রামের প্রবাস ফেরত যুবক শুহানকে (১৮) অস্ত্রের মুখে জিম্মি করে অপহরণ করা হয়েছিলো বলে অভিযোগ উঠেছে। পরে রাতেই বাড়ির পার্শ্ববর্তী একটি ভুট্টাক্ষেত থেকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। ঘটনাটি নারী ঘটিত কারণ হতে পারে বলে প্রতিবেশীর অনেকেই জানিয়েছে।

পরিবারের সদস্যরা জানান, আলমডাঙ্গা উপজেলার জামজামি গ্রামের ভিকু মঙ্গলের ছেলে শুহান প্রায় ২ বছর পর প্রবাস থেকে সম্প্রতি বাড়ি ফিরেছে। গত পরশু মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে ৫/৭ জনের একদল অস্ত্রধারী সন্ত্রাসী বাড়িতে প্রবেশ করে শুহানকে অস্ত্রের মুখে জিম্মি করে ঘর থেকে টেনে-হেঁচড়ে অপহরণ করে নিয়ে যায়। পরিবারের সদস্যরা চিৎকার চেঁচামেচি শুরু করলে গ্রামবাসী ছুটে এসে প্রতিরোধ গড়ে তোলে। অপহরকচক্র প্রতিরোধের মুখে পড়ে পিটিয়ে আহত করে বাড়ির পাশের একটি ভুট্টাক্ষেতে ফেলে সটকে পড়ে। খোঁজাখুজির এক পর্যায়ে বাড়ির পার্শ্ববর্তী একটি ভুট্টাক্ষেতের ভেতর থেকে গ্রামবাসী আহত  অপহৃতকে উদ্ধার করে। খবর পেয়ে রাতেই জামজামি ফাঁড়ি পুলিশের ইনচার্জ এসআই আজিজুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছায়।

এদিকে প্রতিবেশীর অনেকেই বলেছে, প্রতিবেশী এক দরিদ্র যুবতীর সাথে শুহানের প্রেমজ সম্পর্ক রয়েছে। এর জের ধরে প্রতিপক্ষ ধরে নিয়ে পিটিয়ে আহত করে ফেলে রেখে যেতে পারে। পুলিশ প্রকৃত ঘটনা উন্মোচনের চেষ্টা করছে।