আলমডাঙ্গার আসমানখালী বাজারে পুলিশ ক্যাম্প উদ্বোধন ও আলোচনাসভায় ছেলুন এমপি : আওয়ামী লীগ সরকার সর্বদাই মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে

আসমানখালী প্রতিনিধি: আলমডাঙ্গার আসমানখালী বাজারে পুলিশ ক্যাম্প উদ্বোধন ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বেলা ১১টার দিকে আসমানখালী বাজার পুলিশ ক্যাম্প প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির চুয়াডাঙ্গা জেলা আওয়ৃামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার আসমানখালী এলাকাটি আলমডাঙ্গা থানার মিডিল পয়েন্টে এবং আসমানখালী বাজারে প্রতিনিয়ত অধিক টাকার দ্রব্যমূল্য ক্রয়-বিক্রয় করা হয়ে থাকে, বাজারে বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠান রয়েছে এবং সকল দিকে বিবেচনা করে আসমানখালী বাজারে পুলিশ ক্যাম্পটি শুভ উদ্বোধন করা হচ্ছে, যাতে বাজারে স্থানীয় ও দুরপাল্লা থেকে আসা ব্যবসায়ীদের নিরাপত্তা হিসেবে থাকে, এর আগেও এই আসমানখালী এলাকায় ছিলো সন্ত্রাস চাঁদাবাজি দের আড্ডাখানা আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে এলাকার বাঘা বাঘা সন্ত্রাসীকে প্রশাসনের কাছে আত্মসমর্পণ করানো হয়েছিলো। আর যেসব সন্ত্রাসী চাঁদাবাজিরা আত্মসমর্পণ করেনি তারা দেশ ছেড়ে পালিয়ে ছিলো। আওয়ামী লীগ সরকার দেশ ও জাতির উন্নয়নে সরকার আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলে দেশ ও জাতির উন্নয়ন হয়; আওয়ামী লীগ সরকার সব সময় দেশ ও জাতিকে নিয়ে ভাবতে থাকে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে বিনামূল্যে প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে বই বিতরণ করছে এবং দেশের প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে উন্নতমানের বিল্ডিং নির্মাণ করছে, এলাকার নিরাপত্তার জন্য প্রতিটি ইউনিয়নে পুলিশ ক্যাম্প নতুন করে দেয়া হচ্ছে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার চুয়াডাঙ্গা সদর সার্কেল মো. কলিম উল্লাহ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হান্নান, চুয়াডাঙ্গা জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সচিব ও সোনালী ব্যাংক লিমিটেডের অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান। অনুষ্ঠান সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চুয়াডাঙ্গা জেলা পরিষদের সদস্য রকিবুল হাসান ও মুন্সি এমদাদুল হক। এ সময়ে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইনচার্জ অফিসার ইন্সপেক্টর সৈয়দ আশিকুর রহমান, বড় গাংনী বাজার পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ অফিসার ইন্সপেক্টর মোহাম্মদ তহিনুজ্জামান, আসমানখালী পুলিশ ক্যাম্পের ইনচার্জ অফিসার সাব ইন্সপেক্টর মোহাম্মদ মহব্বত আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক আহবায়ক ও বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, মজিবুল হক মুন্সী, আসমানখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল ইসলাম, নান্দবার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহাজান আলী, ইউনিয়ন যুবলীগের সভাপতি রোকনুজ্জামান রোকন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, গাংনী ইউপি সদস্য আতিয়ার রহমান, সেলিম রেজা সেন্টু, নজরুল ইসলাম, কলিম উদ্দিন, সিদ্দিকুর রহমান নান্নু, নাজমুন্নাহার নেহিমা, খেদের আলী বিশ্বাস ধুলু, আলি রেজা, আব্দুল খালেক, গাংনী ইউপি সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল খালেক, বজলুর রহমান, হাফিজুর রহমান লাভলু, এমদাদুল হক ও দুদ, জাহিরুল ইসলাম, ইলিয়াস হোসেন, সোহেল রানা, মনিরুজ্জামান, ইউপি সাবেক সদস্য নুর ইসলাম, ডা. জয়নাল আবেদীন, সাবেক ছাত্রনেতা মিলন বিশ্বাস, আবু সাঈদ আব্দুল্লাহ মিটন মিয়া, তালেবুর মুন্সি, সেকেন্দার মুন্সি, মিজানুর রহমান, ডা. হুমায়ুন কবির, শরিফুল ইসলাম, নায়ক, নজরুল ইসলাম, কামরুজ্জামানসহ এলাকার ব্যবসায়ী ও সুধীজনেরা। অনুষ্ঠান সঞ্চালনা করেন নান্দবার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হুমায়ুুন কবির টুলু।