আন্দুলবাড়িয়া-সরোজগঞ্জ সড়কে পাউয়ার টিলার ছিনতাইয়ের অভিযোগ : পুলিশের সামনে বোল বদলানোয় সন্দেহ

 

আন্দুলবাড়িয়া প্রতিনিধি: জীবননগরের আন্দুলবাড়িয়া-সরোজগঞ্জ সড়কে বেলতলা রেলগেটের অদূরে ফের ছিনতাই হয়েছে। ছিনতাইকারীরা দেশীয় ধারালো অস্ত্রের মুখে চালককে জিম্মি করে পাউয়ারটিলার ছিনতাই করে পালিয়ে যায় বলে অভিযোগ তোলা হয়। পরে অবশ্য পুলিশের সামনে বোল পাল্টিয়েছেন অভিযোগকারী। এ নিয়ে সন্দেহ দানা বেধেছে।

জানা গেছে, গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের সড়াবাড়িয়া গ্রামের মহাম্মদ মল্লিকের ছেলে কৃষক আবুল কাশেম আন্দুলবাড়িয়া বাজার থেকে পাউয়ারটিলার চালিয়ে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে বেলতলা রেলগেট অতিক্রম করে চিহ্নিত ছিনতাই স্পটে পৌঁছুলে ৭/৮ জনের সশস্ত্র ছিনতাইকারীর দল দেশীয় ধারালো অস্ত্রের মুখে চালককে জিম্মি করে পাউয়ারটিলার ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ সময় পাউয়ারটিলারচালকসহ ৩ জন স্থানীয় ছিনতাইকারীকে চিনতে পারে বলে এলাকায় জোর গুজ্ঞন উঠেছে। পাউয়ারটিলার ছিনতাইকারীদের নিয়ে বিভিন্ন মহলে আলোচনা সমলোচনা ছিলো সরব। এ খবর পেয়ে জীবননগর থানার ওসি শিকদার মশিউর রহমানের নির্দেশে শাহাপুর ক্যাম্প ইনর্চাজ এসআই শহিদুল ইসলাম শহিদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

সুত্র জানায়, পাউয়ারটিলারচালক চাপের মুখে ছিনতাইকারীদের সাথে শর্ত সাপেক্ষ আপস রফা করায় তিনি কোনো অভিযোগ দায়ের করেননি। জীবননগর থানার ওসি শিকদার মশিউর রহমানের সাথে এ ব্যাপারে যোগাযোগ করা হলে তিনি এ প্রতিবেদককে বলেন, ঘটনা শুনেছি। কিন্তু এ পর্যন্ত লিখিত কোনো অভিযোগ পাইনি। উল্লেখ্য, র্দীঘদিন যাবত এ রাস্তায় ছিনতাই সংঘটিত হয়ে আসছে।