আদালতেহত্যার দায় অস্বীকার, ন্যায় বিচার দাবি নূর হোসেনের

 

 

 

আদালতেহত্যার দায় অস্বীকার, ন্যায় বিচার দাবি নূর হোসেনের

 

 

বারাসাত থেকে ফাইজার চৌধূরী: ভারতের পশ্চিমবঙ্গের বারাসাতআদালতে নারায়ণগঞ্জে আলোচিত সাত খুনের ঘটনায় স্বীকারোক্তি দেয়নি কুখ্যাতনুর হোসেন। আদালতে হত্যার দায় অস্বীকার করে ন্যায় বিচার প্রার্থনা করেন নূরহোসেন। গত শনিবার কলকাতায় গ্রেপ্তার হওয়া নারায়ণগঞ্জের সাত খুনের মামলারপ্রধান আসামি নূর হোসেনসহ দুই সহযোগীকে আজ রোববার বারাসাত আদালতে নেয়া হয়।

রোববারদুপুরে উত্তর ২৪ পরগনা জেলার সদর বারাসাতের অতিরিক্ত বিচার বিভাগীয়হাকিমের আাদালতে নেয়ার পর খুনের মামলায় গ্রেফতার এড়াতে ভারতে আত্মগোপনসহপালিয়ে আসার বর্ণনা দেন এই গডফাদার। এসময় আদালতে উপস্থিত তার অপর দুইসহযোগী সস্বীকার করেন, তারা হত্যাকাণ্ডের পর গত ১০ই মে এয়ার ইন্ডিয়ার একটিফ্লাইটে ভারতে প্রবেশ করেন। ফ্লাইটে করে তারা কোলকাতায় অবতরন করে আত্মগোপনকরেন বলে আদালতকে জানান।
রোববার পশ্চিমবঙ্গে স্থানীয় সময় সকাল ১০টা ৫০ মিনিটে তাদেরকে বাগুইয়াটি থানা থেকে আদালতের উদ্দেশে রওনা হয় পুলিশ।
শনিবারস্থানীয় সময় রাত ১২টার দিকে ভারেতর কলকাতার দমদম বিমানবন্দরের কাছে কৈখালীএলাকায় ইন্দ্রপ্রস্ত নামে বহুতল একটি আবাসন ভবনের চতুর্থ তলা থেকে নূরহোসেনসহ ঢাকার দুর্ধর্ষ তিন সন্ত্রাসী শামীম, আসিক ও আসিফকে গ্রেফতার করাহয়। এসময় নূর হোসেনের কাছ থেকে আগ্নেয়াস্ত্রসহ মোবাইল ফোনসেট, সিম ওল্যাপটপ উদ্ধার করা হয়েছে।পুলিশ এসময় তাদের কাছ থেকে পাসপোর্ট বা বৈধ কোনকাগজপত্র পায়নি। গ্রফতারের পর নুরহোসেনসহ তার সহযোগীদের নামে অবৈধঅনুপ্রবেশ ও অস্ত্র আইনে মামলা দায়ের করেছে বাগুইহাটি থানার পুলিশ।
গত২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র কাউন্সিলর নজরুল ইসলাম ওঅ্যাডভোকেট চন্দন সরকারসহ সাতজনকে অপহরণ করা হয়। ৩০ এপ্রিল শীতলক্ষ্যাথেকে তাদের লাশ উদ্ধার করা হয়। এ অপহরণ ও হত্যার মূল আসামি নূর হোসেন। এঘটনার পর তিনি ভারতে পালিয়ে যান। তাকে ধরার জন্য ইন্টারপোলে রেড ওয়ারেন্টজারি করা হয়েছিল।