অভিযুক্ত ধর্ষক চাঁন মিয়া ও ছাত্রীর সন্তানের ডিএনএ টেস্ট হচ্ছে আজ

চুয়াডাঙ্গা পীরপুরে প্রাইভেট টিউটরের লালসার শিকার স্কুলছাত্রীর সন্তান প্রসব : মামলা

স্টাফ রিপোর্টার: অভিযুক্ত ধর্ষক প্রাইভেট টিউটর পীরপুরের চাঁন মিয়া ও তার অন্তঃস্বত্ত্বা ছাত্রীর প্রসূত সন্তানের ডিএনএ পরীক্ষার জন্য ঢাকায় নেয়া হয়েছে। গতরাতে মাইক্রোবাসযোগে ঢাকায় নেয়া হয়। আদালতের আদেশ বলে জেলহাজতে থেকে চাঁনমিয়াকে ও চুয়াডাঙ্গা জেলা সদরের পীরপুর থেকে স্কুলছাত্রী ও তার সন্তানসহ ফুফুকে নেয়া হয় ঢাকার উদ্দেশে।
চুয়াডাঙ্গা সদর থানার এসআই সুমন সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে আসামি ও ভিকটিমসহ নবজাতককে নিয়ে ঢাকার উদ্দেশে নেন। আদালতের আদেশ মতে আসামিকে সনাক্ত করার কথা মামলার বাদীর আইনজীবীর। গতরাতে শেষ খবর পর্যন্ত জানা গেছে, বাদীর আইনজীবী হিসেবে অ্যাড. জিল্লুর রহমান পরীক্ষাকেন্দ্রে উপস্থিত থাকতে পারেন। যদিও গতকাল সকাল থেকেই পীরপুর গ্রামে গুঞ্জন ছিলো, টাকার বিনিময়ে সব কিছুই উল্টোপাল্টা করে দেয়ার চুক্তি নাকি ইতোমধ্যেই করে ফেলেছে আসামি পক্ষের প্রভাবশালীরা। এ গুঞ্জনের তেমন কোনো সত্যতা নিশ্চিত করা সম্ভব হয়নি।
জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা সদরের আলুকদিয়া পীরপুর মাঝেরপাড়ার বদিউজ্জামানের ছেলে চাঁন মিয়ার কাছে প্রাইভেট পড়তো একই গ্রামের হতদরিদ্র পরিবারের মেয়ে ৫ম শ্রেণীর ছাত্রী। সে আন্তঃস্বত্ত্বা হয়ে পড়লে ঘটনা নিয়ে গ্রামে হৈচৈ শুরু হয়। ছাত্রীর বর্ণনা মতে মামলাও করা হয়। গত ৯ নভেম্বর স্কুলছাত্রী চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পুত্র সন্তান প্রসব করে। অপরদিকে আসামি আত্মসমর্পনের পর থেকেই রয়েছে জেল হাজতে। তার আবেদনের প্রেক্ষিতেই আদালত নবজাতক ও আসামির ডিএনএ পরীক্ষার আদেশ দেন। এ আদেশ বলেই গতকাল ঢাকার উদ্দেশে নেয়া হয়েছে। আজ মঙ্গলবার ডিএনএ পরীক্ষা করানো হতে পারে। তবে কবে নাগাদ প্রতিবেদন পাওয়া যাবে তা নিশ্চিত করে জানা সম্ভব হয়নি।