অন্যায়ের প্রতিবাদ করায় হোটেল ব্যবসায়ীকে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গা স্টেশন এলাকায় বহিরাগত ফেরিওয়ালার খই খেয়ে টাকা না দিয়ে উল্টো গরম

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা স্টেশন সংলগ্ন হোটেল ব্যবসায়ী রাসেলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করা হয়েছে। গতরাত ৯টার দিকে হোটেল চ্যালেঞ্জের সামনে হোটেল ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়। গতরাতেই তাকে সদর হাসপাতাল থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশে নেয়া হয়েছে।

আহত রাসেল অভিযোগ করে বলেছেন, বেশ কিছুদিন ধরে ঈশ্বরদী এলাকার এক হকার খই বিক্রি করতে চুয়াডাঙ্গায় আসেন। ফিরে যান। গতকাল মঙ্গলবার সন্ধ্যার পর খই বিক্রি করছিলেন স্টেশন এলাকায়। ফার্মপাড়ার মিঠুন, রেলবস্তির ওসমানসহ কয়েক যুবক বেশ কয়েক প্যাকেট খই নিয়ে টাকা না দিয়ে উল্টো টাকা দাবি করে। খই ফেরিওয়ালা হোটেলে এসে অভিযোগ করেন। বিষয়টি জানার জন্য মিঠুনসহ তার সহযোগীদের বলতে গেলে বাগবিতণ্ডা হয়। এর কিছুক্ষণ পরই ওরা ধারালো অস্ত্র ও লাঠি নিয়ে ছুটে এসে হোটেলে হামলা চালায়। মাথায় কোপ মারে। লাঠি দিয়ে পিটিয়ে পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে জখম করে।

জানা গেছে, চুয়াডাঙ্গা হকপাড়ার হেলাল উদ্দীনের ছেলে রাসেল দীর্ঘদিন ধরে স্টেশন সংলগ্ন নান্টুরাজ সিনেমাহলের অদূরে হোটেল ব্যবসায়ী। রাত ৯টার দিকে রাসেলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ৪ যুবক সটকে পড়ে। স্থানীয়রা রক্তাক্ত জখম রাসেলকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেন। ধারালো অস্ত্র দিয়ে রাসেলের মাথায় কোপ মারায় গুরুতর জখম হয়েছেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেয়া হয়। গতরাতেই তাকে রাজশাহীর উদ্দেশে নেয়া হয়েছে।