অটোমোবাইল উধাও : অজ্ঞান অবস্থায় চালক উদ্ধার

চুয়াডাঙ্গা-দামুড়হুদা সড়কের পাশে পড়ে থাকতে দেখে স্থানীয়রা খবর দেন ফায়ার স্টেশনে

 

স্টাফ রিপোর্টার: মধ্যবয়সী অটোচালক শহিদুল ইসলামকে সংজ্ঞাহীন অবস্থায় ভিমরুল্লার রাস্তার পাশে নির্জন স্থান থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার বিকেল ৪টার দিকে স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে ফায়ার স্টেশনের সদস্যরা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

শহিদুল ইসলামের নিকট থাকা অটোরিকশা, মোবাইলফোন ও নগদ টাকার কিছুই পাওয়া যায়নি। তাকে কিছু খাইয়ে অজ্ঞান করে অটো, মোবাইলফোন ও টাকা অজ্ঞান পাটির সদস্যরা হাতিয়ে নিয়ে গেছে? নাকি তিনি অটো চালাতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে রাস্তার পাশে পড়ে ছিলেন? এসব প্রশ্নের জবাব মেলেনি। কর্তব্যরত চিকিৎসক বলেছেন, রোগীর অবস্থা গুরুতর। চিকিৎসা চলছে।

জানা গেছে, চুয়াডাঙ্গা শহরতলী দৌলাতদিয়াড় সরদারপাড়র বাসিন্দা নিয়ামত আলীর ছেলে শহিদুল ইসলাম পূর্বে বড়বাজারে চালের ব্যবসা করতেন। পরে তিনি অটো কিনে ভাড়ায় চালানো শুরু করেন। তার মেয়ে জান্নাতুল ফেরদৌস ইতি বলেছেন, ভাড়া মারার জন্য সকাল ৮টার দিকে অটো নিয়ে বাড়ি থেকে বের হন। দুপুরে বাড়ি না ফিরলে আমরা মোবাইলফোন করি। মোবাইলফোন বন্ধ পেয়ে দুশ্চিন্তাগ্রস্ত হয়ে পড়ি। বিকেলে খবর পাই, অজ্ঞান অবস্থায় উদ্ধার করে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি অজ্ঞান হয়েছেন নাকি তাকে অজ্ঞান করে অটোসহ কাছে থাকা মূল্যবান মালামাল কেউ হাতিয়ে নিয়ে গেছে কি-না তা আমরা কিছুই নিশ্চিত করে বলতে পারছি না।