হায়দারাবাদের ম্যাচে নেই মুস্তাফিজ : সাকিবও কেকেআরে উপেক্ষিত

 

মাথাভাঙ্গা মনিটর: টানা দুই ম্যাচে টাইগার পেসার ও কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানকে একাদশের বাইরে রাখলো সানরাইজার্স হায়দ্রাবাদ। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) গতকাল সোমবার দিনের দ্বিতীয় ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের মুখোমুখি হয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। এই ম্যাচে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব।

গতকাল সানরাইজার্স হায়দারাবাদ একাদশে থাকা চার বিদেশি খেলোয়াড় হচ্ছেন ডেভিড ওয়ার্নার, মোজেস হেনরিকস, মোহাম্মদ নবী ও রশীদ খান। এখন পর্যন্ত চার ম্যাচ খেলে দুটিতে জিতে পয়েন্ট টেবিলে চতুর্থ অবস্থানে রয়েছে সানরাইজার্স হায়দারাবাদ।

গত ১১ এপ্রিল আইপিএল খেলতে ভারত যান মোস্তাফিজুর রহমান। আর ১২ এপ্রিল মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে একাদশে রাখা হয় তাকে। ওই ম্যাচে ২.৪ ওভার বল করে ৩৪ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন মোস্তাফিজ। এরপর কোলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে একাদশের বাইরে রাখা হয় মুস্তাফিজকে। তারপর গতকালও দর্শকের ভূমিকায় থাকতে হয়েছে ‘কাটার মাস্টারকে’। এর আগে দিনের অন্য খেলায় বিকেলে দিল্লি ডেয়ারডেভিলের মুখোমুখি হয় কোলকাতা নাইট রাইডার্স। ওই ম্যাচেও বিশ্বের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে দলের বাইরে রাখে কেকেআর টিম ম্যানেজমেন্ট। তাই এখন পর্যন্ত মাঠের সাইড বেঞ্চে বসেই আইপিএল দেখতে হচ্ছে সাকিবকে। সাকিববিহীন কোলকাতা পাঞ্জাবের বিপক্ষে ৪ উইকেটে ম্যাচ জিতে নিয়েছে।