হরিণাকুণ্ডু ধুলিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে কৃতী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা প্রদান

জামজামি প্রতিনিধি: হরিণাকুণ্ডুর ধুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ২ দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে।
এ উপলক্ষে গতকাল সোমবার বেলা ১০টায় বিদ্যালয় চত্বরে মঞ্চে বর্ণাঢ্য সাংস্কৃতিক প্রতিযোগিতা শুরু করা হয়। এ সাংস্কৃতিক মঞ্চে বিচ্ছেদ গান পরিবেশনে দর্শক হৃদয় মাতিয়ে তোলে ৭ম শ্রেণির ছাত্রী শিমলা ও  উৎস খাতুন। দুপুর সাড়ে ৩টায় একই মঞ্চে কৃতী ছাত্র-ছাত্রীদের আনুষ্ঠানিক সংবর্ধনা প্রদান শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। প্রধান শিক্ষক মো. কামাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন হরিণাকুণ্ডুর তাহেরহুদা ইউপি চেয়ারম্যান মো. মুনজুর আলম।
বিশেষ অতিথি ছিলেন আলমডাঙ্গার জামজামি ইউপি চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, তাহেরহুদা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো. সোহেল রানা ও মোঃ আতিকুর রহমান ডনি। শিক্ষক আবু বক্কর ও শিক্ষিকা মোছা. শামছুন্নাহারের উপস্থাপনায় বক্তব্য রাখেন, ইউপি মেম্বর আলমগীর হোসেন, বাবুল কাজী, ধুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হাবিবুর রহমান, শিক্ষক আলমগীর হোসেন প্রমুখ।
প্রতি বছর এ বিদ্যালয়ের শিক্ষার্থী জেএসসি ও এসএসসি পরীক্ষায় কৃতিত্বপূর্ণ সাফল্যতা অর্জনে প্রধান শিক্ষককে সংশ্লিষ্ট তাহেরহুদা ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে ক্রেস্ট ও জাতীয় পতাকা উপহার দেয়া হয়। এ অনুষ্ঠান সঞ্চালনের দায়িত্বে ছিলেন মো. আনিচুর রহমান।