সাতক্ষীরার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলে চ্যাম্পিয়ন হওয়ায় চুয়াডাঙ্গায় শেখ রাসেল ক্রীড়াচক্রের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

স্টাফ রিপোর্টার: সাতক্ষীরার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলে খুলনা আবাহনীকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ায় চুয়াডাঙ্গায় শেখ রাসেল ক্রীড়াচক্রের খেলোয়াড়দের সংবর্ধনা জানানোর পাশাপাশি আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

গতকাল     রোববার বিকেলে চুয়াডাঙ্গা পৌরসভা মোড়ের তিন তলায় শেখ রাসেল ক্রীড়াচক্রের অফিসে চ্যাম্পিয়ন দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের বিরচিত সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা প্রদান করেন শেখ রাসেল ক্রীড়াচক্রের সভাপতি নঈম হাসান জোয়ার্দ্দার। সংবর্ধনা শেষে সকল খেলোয়াড় কর্মকর্তা ও শেখ রাসেল ক্রীড়াচক্রের ভক্ত সমর্থকদের নিয়ে বর্ণাঢ্য আনন্দ মিছিল বের করা হয়। আনন্দ মিছিলে ব্যান্ডদলের বাজনা আর আতসবাজীর শব্দ মিছিলকে আরো আনন্দঘন করে তোলে। আনন্দ মিছিলটি চুয়াডাঙ্গা জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহীদ হাসান চত্বর মোড় ঘুরে চুয়াডাঙ্গা টাউন ক্লাব ফুটবলমাঠে শেষ হয়। ফুটবল মাঠে উপস্থিত সকল খেলোয়াড়, কর্মকর্তা, সমর্থক ও মাঠে অবস্থানকারী সকলকে নঈম হাসান জোয়ার্দ্দার নিজ হাতে মিষ্টি বিতরণ করেন। সেই সাথে শেখ রাসেল ক্রীড়াচক্র জয়লাভ করার পেছনে জেলাবাসীর দোয়া ছিলো বলে কৃতজ্ঞতা প্রকাশ করেন।