শেষ ওভারে অমনভাবে আউট হওয়াটা ঠিক হয়নি

Bangladesh's Mushfiqur Rahim(L) reacts after his dismissal as Indian bowler Hardik Panday(R)looks on during the World T20 cricket tournament match between India and Bangladesh at The Chinnaswamy Stadium in Bangalore on March 23, 2016. / AFP / MANJUNATH KIRAN (Photo credit should read MANJUNATH KIRAN/AFP/Getty Images)

মাথাভাঙ্গা মনিটর: ভারতের বিপক্ষে উত্তেজনাময় ম্যাচে ১ রানে হেরে যাওয়া ম্যাচের জন্য দুঃখ প্রকাশ করেছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। গতকাল বৃহস্পতিবার সকাল সোয়া ১০টার দিকে নিজের ফেসবুকে দেয়া একটি পোস্টে মুশফিক বলেন শেষ ওভারে অমনভাবে আউট হওয়াটা ঠিক হয়নি।

বিশ্ব টি-টোয়েন্টিতে ভারতের বিপক্ষে ম্যাচে শেষ ওভারে বাংলাদেশের দরকার ছিলো ১১ রান। মুশফিকের দারুণ দুটি চারের মারে শেষ তিন বলে দরকার হয় মাত্র ২ রান। সেখান থেকেই আবারো বাউন্ডারি হাঁকাতে গিয়ে ক্যাচ আউট হয়ে ফিরে যান তিনি। তাকে অনুসরণ করেন মাহমুদুল্লাহও। এরপর অবিশ্বাস্যভাবে ১ রান দূরে থাকতেই ম্যাচটি হেরে যায় বাংলাদেশ হেরে যায়। আর এ হারের দায় মুশফিক নিজের কাঁধেই নিচ্ছেন। ফেসবুকে দেয়া পোস্টে তিনি বলেন, আমি জানি, গতকালের হারটি আপনাদের জন্য অনেক বেদনাদায়ক ছিলো। কিন্তু দলের সকলেই প্রতিটি ম্যাচে নিজেকে উজাড় করে দিয়ে খেলে। তাই আমার ও দলের সবার জন্যই পরাজয়টা কষ্টকর ছিলো। মুশফিক বলেন, এ রকম সময়ে আমার এভাবে আউট হওয়া ঠিক হয়নি। হয়তো আমার জন্যই দল হেরে গেছে। সে ক্ষেত্রে দেশবাসীর কাছে আমি আন্তরিকভাবে দুঃখিত। আশা করি, এটা থেকে শিক্ষা নিয়ে ভবিষ্যতে আপনাদের মুখে আবারও হাসি এনে দিতে পারবো।

দলের অন্যতম নির্ভরযোগ্য এ ব্যাটসম্যানকে এখনো যন্ত্রণা দিচ্ছে সেই আউট। গতকাল বৃহস্পতিবার নিজের ফেইসবুক ফ্যান পেইজে মুশফিক বলেন, এরকম সময়ে আমার এভাবে আউট হওয়া ঠিক হয়নি… হয়তো আমার জন্যই দল হেরে গেছে…সেক্ষেত্রে দেশবাসীর কাছে আমি আন্তরিকভাবে দুঃখিত।