শাহাদাতের স্ত্রীকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

স্টাফ রিপোর্টার: গৃহকর্মী নির্যাতনের মামলায় ক্রিকেটার শাহাদাত হোসেনের স্ত্রী জেসমিন জাহান ওরফে নিত্য শাহাদাতের রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেয়া হয়েছে। তবে তিন কার্যদিবসের মধ্যে তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদ করা যাবে। ঢাকা মহানগর হাকিম ইউনুস খান গতকাল রোববার বিকেলে এ আদেশ দেন।

নিত্য শাহদাতকে রোববার ঢাকা সিএমএম আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন করেন মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সফিকুর রহমান।

অপরদিকে, নিত্য শাহদাতের আইনজীবী কাজী নজিবুল্লাহ হিরু তার জামিন আবেদন করেন। ঢাকার মালিবাগে শাহাদাতের শ্বশুরবাড়ি থেকে রোববার ভোরে নিত্য শাহদাতকে গ্রেফতার করে পুলিশ।
মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ভূঁইয়া মাহবুব হাসান বলেন, ভোরে অভিযান চালিয়ে শাহাদাতের শ্বশুরবাড়ি থেকে তার স্ত্রী নিত্য শাহাদাতকে গ্রেফতার করা হয়। গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেন রাজীবের বিরুদ্ধে ৬ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে সাংবাদিক খন্দকার মোজাম্মেল হক মিরপুর মডেল থানায় মামলা করেন। মামলায় শাহাদাত ও তার স্ত্রী নিত্য শাহাদাতকে আসামি করা হয়। মামলার এজাহারে তাদের বিরুদ্ধে শিশুটিকে অমানুষিক নির্যাতনের অভিযোগ আনা হয়।94494-2