রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ!

মাথাভাঙ্গা মনিটর: রিয়াল মাদ্রিদের পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছে জার্মানির একটি ম্যাগাজিন ‘ডের স্পাইজেল’। অন্যদিকে, রোনালদোর প্রতিনিধি অভিযোগটি অস্বীকার করার পাশাপাশি এমন সংবাদকে ‘সাংবাদিকতার গালগল্প’ বলে উল্লেখ করেছে।

ম্যাগাজিনটি তাদের প্রতিবেদনে জানিয়েছে, ২০০৯ সালে লাস ভেগাসের পুলিশের কাছে একজন নারী এক ক্রীড়াবিদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে জিডি করেছিলো। ওই ক্রীড়াবিদের নাম ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে এই ঘটনার সত্য কি-না জানা না গেলেও রোনলদোর টাকায় আইনজীবিরা ঘটনাটির মীমাংসা করেছিলো এতুটুকু জানা যায়। ২০০৯ সালে রোনালদো লাস ভেগাসে ছুটি কাটাতে গিয়েছিলেন।

এদিকে এতোদিন পর ‘ডের স্পাইজেল’ এর এমন খবরে রোনালরো ক্ষুব্ধ ও অপমানিত বলে জানিয়েছেন সি আর সেভেনের প্রতিনিধি। রোনালদো এমন ‘বানোয়াট’ সংবাদ প্রকাশের বিরুদ্ধে তার সুনাম রক্ষায় ক্ষমতার সর্বোচ্চটা করবেন বলেও হুশিয়ারি দিয়েছে তার প্রতিনিধি। ওই প্রতিনিধি বলেছে, জার্মান পত্রিকা ডের স্পাইজেল বড় একটি প্রতিবেদন প্রকাশ করেছে যেখানে রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা হয়েছে। প্রতিবেদনের পুরোটাই মিথ্যা। এগুলো সাংবাদিকতার গালগল্প ছাড়া আর কিছুই নয়। তিনি জানান, প্রতিবেদক যে অভিযোগপত্র পাওয়ার দাবি করেছে সেখানেও বিতর্ক রয়েছে। অভিযোগকারীর কোনো সাক্ষর নেই, তিনি সামনেও আসতে চান না। অবশ্য ফুটবলের মাঠে দারুণ সময় কাটাচ্ছেন রোনালদো। বায়ার্ন মিউনিকের বিপক্ষে জোড়া গোল করে প্রথম খেলোয়াড় হিসেবে গড়েছেন ইউরোপিয়ান প্রতিযোগিতায় সেঞ্চুরির রেকর্ড। এমন সময়েই তার বিরুদ্ধে জার্মান সংবাদমাধ্যমে ধর্ষণের অভিযোগ।