মেহেরপুর প্রথম বিভাগ কিউট হ্যান্ডবল চ্যাম্পিয়ন বামনপাড়া বটতলা একাদশ

 

মেহেরপুর অফিস: মেহেরপুর প্রথম বিভাগ কিউট হ্যান্ডবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে মেহেরপুর বামনপাড়া বটতলা একাদশ। গতকাল সোমবার বিকেলে মেহেরপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে বামনপাড়া টাইব্রেকারে দুরন্ত হোটেল বাজারকে পরাজিত করে।

বিকেল ৪টায় অনুষ্ঠিত খেলায় উভয় দলের আক্রমণ ও পাল্টা আক্রমণের মধ্যদিয়ে নির্ধারিত ৪০ মিনিটের খেলা ৮-৮ গোলে ড্র হয়। এতে শিরোপা নির্ধারণ গড়ায় টাইব্রেকারে। টাইব্রেকারের শুরু থেকেই এগিয়ে যায় বামনপাড়া বটতলা একাদশ। শেষ পর্যন্ত গোলকিপার ফারুকের দক্ষতায় ৫-৪ গোলে দুরন্ত হোটেল বাজারকে পরাজিত করে শিরোপা ঘরে তোলে বামনপাড়া বটতলা একাদশ। বিজয়ী দলের পক্ষে সাদ্দাম ৫, রাফিউল, এখলাছ ও জাহিরুল ১টি করে গোল করে। রানারআপ দলের মেঘলা ৩, আলতাফ ও আজিজুল ২টি করে এবং চপল ১টি গোল করে। বিজয়ী ও রানারআপ দলের অধিনায়কের হাতে ট্রফি ও প্রাইজমানি তুলে দেন টুর্নামেন্ট বাস্তবায়ন কমিটির আহ্বায়ক আব্দুস সামাদ বাবলু বিশ্বাস। উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব আতাউল হাকিম লাল মিয়া।

এদিকে ম্যাচ চলাকালে উভয় দলের খেলোয়াড়দের মধ্যে কয়েক দফা হাতাহাতির ঘটনা ঘটে। খেলা শেষে আবারো উভয় দলের খেলোয়াড় ও দর্শকদের মাঝে মারামারি হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন কমিটির সদস্যরা। মাঠের ঘটনা নিয়ে ওই দু দলের মধ্যে টান টান উত্তেজনা বিরাজ করছে।