মেহেরপুর এপিএল টি-১২’র ফাইলে সুপার সিক্স ফাইটার চ্যাম্পিয়ন

 

মেহেরপুর অফিস: মেহেরপুর সদর উপজেলার আশরাফপুর অ্যাম্বিশান এডুকেশন সেন্টারের আয়োজনে আশরাফপুর স্কুল মাঠে অনুষ্ঠিত এপিএল টি-১২’র ফাইলে সুপার সিক্স ফাইটার চ্যাম্পিয়ন  হওয়ার গৌবর অর্জন করেছে। গতকাল বোরবার বিকেলে টসজিতে টপটেন রাইডার্স ব্যাট করার জন্য সুপার সিক্সকে আমন্ত্রণ জানায়। নির্ধারিত ১২ ওভারের খেলায় ১ উইকেট হারিয়ে ১০৫ রানের স্কোর গড়ে তোল। দলের পক্ষে হাফিজুল একাই ৫৮ রান করেন। টপটেন রাইডার্সের আরিফুল একমাত্র উইকেটটি লাভ করেন।

১০৬ রানের জবাবে মাঠে নেমে টপটেন রাইডার্স নির্ধারিত ১২ ওভারের খেলায় ৫ উইকেট হারিয়ে ৯৫ রান করে। দলের পক্ষে সাকিল সর্বোচ্চ ৩২ রান করেন। সুপার সিক্স ফাইটারের সাকিল ও শিমুল ২টি করে উইকেট লাভ করেন। খেলায় অ্যাম্পায়ার ছিলেন সুবেল ও বায়োজিদ। বিজয়ী দলের হাফিজুল ম্যান অব দ্য সিরিজ এবং শাকিল ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন আমদহ ইউপি চেয়ারম্যান মো. আনারুল ইসলাম। আশরাফপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. তাজুদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আযিম উদ্দিন ও মো. আনারুল ইসলাম। ধারাভাষ্য দেন অ্যাম্বিশান এডুকেশন সেন্টারের পরিচালক মো. রুহুল আমিন শিমুল। অসংখ্য দর্শক খেলাটি উপভোগ করেন।