মুম্বাইয়ের জয়রথ থামালো পুনে

Mitchell Johnson of the Mumbai Indians celebrates bowling Ben Stokes of Rising Pune Supergiant during match 28 of the Vivo 2017 Indian Premier League between the Mumbai Indians and the Rising Pune Supergiant held at the Wankhede Stadium in Mumbai, India on the 24th April 2017 Photo by Shaun Roy - Sportzpics - IPL

 

মাথাভাঙ্গা মনিটর: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-২০ টুনামেন্টে গত সোমবার রাতে মহারাষ্ট্র ডার্বিতে মুখোমুখি হয়েছিলো মুম্বাই ইন্ডিয়ান্স ও পুনে সুপার জায়ান্ট। এই ম্যাচেই টানা ছয় ম্যাচ জয়ের পর অবশেষে জয়রথ থামে মুম্বাই ইন্ডিয়ান্সের। রাইজিং পুনে সুপারজায়ান্টের কাছে মাত্র ৩ রানে হারে রোহিত শর্মার মুম্বাই। দিনের একমাত্র ম্যাচে নিজেদের মাঠে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্বান্ত নেয় মুম্বাই। দুই ওপেনার রাহুল ত্রিপাটির ৪৫ ও আজিঙ্কা রাহানের ৩৮ রানের কল্যাণে ৬ উইকেটে ১৬০ রান করে পুনে। মুম্বাইয়ের করন শর্মা ও জসপ্রিত বুমরাহ ২টি করে উইকেট নেন।

জবাবে জয়ের পথেই হাটচ্ছিলো মুম্বাই। কিন্তু শেষদিকের এসে পথ হারিয়ে ফেলে তারা। তাই ৮ উইকেটে ১৫৭ রান পর্যন্ত তুলতে সক্ষম হয় মুম্বাই। দলের পক্ষে সর্বোচ্চ ৫৮ রান করেন অধিনায়ক রোহিত শর্মা। তার ৩৯ বলের ইনিংসে ৬টি চার ও ৩টি ছক্কা ছিলো। এছাড়া ওপেনার পার্থিব প্যাটেল ৩৩ রান করেন। পুনের জয়দেব উনাদকট ও ইংল্যান্ডের বেন স্টোকস ২টি করে উইকেট নেন। ম্যাচের সেরা হয়েছেন স্টোকস। এই জয়ে ৭ খেলায় ৮ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থস্থানে উঠে এলো পুনে। আর ৮ খেলায় ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই থাকলো মুম্বাই।