ভালাইপুরে মহিউদ্দিন মিয়াফুটবল টুর্নামেন্টে কৃষক একাদশজয়ী

 

ভালাইপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার ভালাইপুর মোড় ফুটবলমাঠে ভালাইপুর যুব উন্নয়ন ও ক্রীড়া সংঘের আয়োজনে বিশিষ্ট ব্যাবসায়ী তরুণ সমাজসেবক মহিউদ্দিন মিয়ার উদ্যোগে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বিকেল ৪টায় ছাত্র একাদশ ও কৃষক একাদশের মধ্যে এ খেলা অনুষ্ঠিত হয়। খেলার মাঠে হাজার হাজার দর্শকে উপচে পড়া ভিড়ে নির্ধারিত নব্বই মিনিটে হাড্ডাহাড্ডি লড়াইয়ে ২-২ গোলে ড্র হয়। নির্ধারিত সময় শেষে অতিরিক্ত সময়ে উভয় দলই কোনো গোল করতে না পারলে টাইব্রেকারে গড়াই। টাইব্রেকারে কৃষক একাদশ-১ গোলে জয়লাভ করে। ভালো খেলা ও বেশি গোল করায় ম্যান অব দ্য সিরিজ হয় হাবিবুল্লাহ ও ম্যান অব দ্যা ম্যাচ সেরা হন খোকন আলী। খেলায় চ্যাম্পিয়ন দল কৃষক একাদশকে ১০ হাজার টাকা ও রানারআপ দল ছাত্র একাদশকে ৮ হাজার টাকা নগদ প্রদান করা হয়। রেফারি ছিলনে আব্দুল কাদের ও সহকারী ছিলেন ছমির আলী ও জুয়েল। খেলায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মহিউদ্দিন মিয়া।

অতিথি ছিলেন আলমডাঙ্গা উপজেলা আ.লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমির হোসেন, তরুণ সমাজসেবক আব্দুস ছালাম বিপ্লব, বিশিষ্ট সমাজসেবক ইলিয়াছ হোসেন, আলামিন, মশিউর রহমান টানু, সহিদুল ইসলাম, রাজীর হোসেন প্রমুখ।