বড়দিনে সুখবর পেলেন মেসি-সুয়ারেজরা

মাথাভাঙ্গা মনিটর: চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে এল ক্লাসিকো জিতে বেশ ফুরফুরে মেজাজেই আছে বার্সেলোনা। বছরের শেষ ম্যাচের সঙ্গে বড়দিনের উৎসবও যোগ হলো এতে। এরই মাঝে সুখবর পেলেন দলের শীর্ষ তিন তারকা- লিওনেল মেসি, লুইস সুয়ারেজ ও হাভিয়ের মাসচেরানো। বড়দিন উপলক্ষে অতিরিক্ত দু’দিন ছুটি পেয়েছেন এ তারকারা। গত শনিবার লা লিগের ম্যাচে চিরশত্রুর মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে খেলতে যায় আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা। যেখানে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের ৩-০ গোলে বিধ্বস্ত করে কাতালানরা। গোলের দেখা পান মেসি ও সুয়ারেজ। দুর্দান্ত খেলেন মাসচেরানো। এ জয়ে চলতি আসরে চ্যাম্পিয়ন হওয়াটা খুব সহজ হবে বার্সার। দ্বিতীয় স্থানে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে নয় পয়েন্ট এগিয়ে শীর্ষে দলটি। আর চতুর্থ স্থানে থাকা রিয়ালের সঙ্গে ব্যবধান ১৪!

বার্সার এক বিবৃতিতে বলা হয়, বর্তমানে ফুটবলাররা বড়দিনের ছুটিতে রয়েছে। আগামী ৩০ ডিসেম্বর তারা ফের অনুশীলনে যোগ দেবে। তবে ক্লাবের অনুমতিসাপেক্ষে সুয়ারেজ, মেসি ও মাসচেরানো নতুন বছরের ২

জানুয়ারি দলের সঙ্গে যোগ দেবে। আগামী ৪ জানুয়ারি সেল্টা ভিগোর বিপক্ষে কোপা দেল রে’র ম্যাচে লড়বে বার্সা। এর তিনদিন পর লেভান্তের বিপক্ষে লা লিগের ম্যাচ খেলবে মেসিরা।