বাসের ধাক্কায় মাশরাফি আহত

স্টাফ রিপোর্টার: সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন দেশসেরা পেসার ও জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। গতকাল বৃহস্পতিবার বাসা থেকে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুশীলনে যাওয়ার পথে পেছন থেকে একটি বাস তাকে বহনকারী রিকশাটিকে ধাক্কা দেয়। এতে রাস্তায় পড়ে দু হাতে আঘাত পেয়েছেন তিনি।

স্টেডিয়ামে মাশরাফি নিজেই এ ঘটনা জানান। তখন তার দুই হাতেই ব্যান্ডেজ ছিলো। তবে আঘাত গুরুতর নয়। এতে করে বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছেন ওয়ানডে দলের অধিনায়ক।

মাশরাফি জানান, রিকশায় করে তিনি স্টেডিয়ামে জাতীয় দলের নিয়মিত অনুশীলনে আসছিলেন। একটি বাস পেছন থেকে তার রিকশায় ধাক্কা দিলে তিনি রাস্তায় পড়ে যান। এতে তার ডান হাতের বুড়ো আঙুলের নিচে তালু কিছুটা কেটে গেছে। আর বাঁ-হাতের তালুতে কিছু অংশ ছড়ে গেছে।

মাশরাফির আঘাত গুরুতর কিছু নয়, তবে ভালোভাবে পরীক্ষা করার জন্য তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হবে বলে বিসিবির পক্ষ থেকে এক কর্মকর্তা জানিয়েছেন। তবে কোচ হাথুরে সিংহে মাশরাফির আঘাত নিয়ে চিন্তিত বলে গণমাধ্যমকে জানিয়েছেন। চন্দিকা হাথুরুসিংহে বলেন, এমনিতে চোট বেশি গুরুতর না; কিন্তু হাতের তালু নিয়ে আমরা একটু চিন্তিত। তিনি বলেন, যেহেতু টেস্ট আগে এবং ওয়ানডে সিরিজের আগে সময় আছে; আশা করি, সে সেরে উঠবে। তাকে সেরে ওঠার সর্বোচ্চ সুযোগ দেয়া হবে।