দেড় বছর পর আজ টি-২০ তে মুখোমুখি ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া

 

মাথাভাঙ্গা মনিটর: ক্রিকেটের ছোট ভার্সন, টোয়েন্টি টোয়েন্টিতে দেড় বছর পর দেখা হচ্ছে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার। সফরের একমাত্র ম্যাচে আজ সোমবার মুখোমুখি হবে এ দু দল। কার্ডিফে বাংলাদেশ সময় রাত আটটায় শুরু হবে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার রোমাঞ্চকর টি-২০ ধামাকা। অ্যাশেজের রোমাঞ্চ নিয়ে গত জুনে ইংল্যান্ডের মাটিতে পা রাখে অস্ট্রেলিয়া। লক্ষ্য ছিলো অ্যাশেজের সেই ছোট্ট ট্রফিকে হাতের মুঠোয় রাখা। কিন্তু দাপট দেখিয়ে অস্ট্রেলিয়ার হাতের মুঠো থেকে সেই ছোট্ট অ্যাশেজ ট্রফিটি দখলে নিয়েছে ইংল্যান্ড। হয়তো এখনো অ্যাশেজ জয়ের রোমাঞ্চের ঘোর কাটেনি ইংলিশদের। কিন্তু এর মাঝেই আবারো ব্যাট-বলের লড়াইয়ে আবহ হাজির দু দলের সামনেই। বড় ফরম্যাট থেকে সরাসরি ছোট ফরম্যাটে। এর চেয়ে বড় কথা প্রায় দেড় বছর পর টি-২০ ক্রিকেটে একে অন্যের মুখোমুখি হতে যাচ্ছে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া।

ইংল্যান্ড স্কোয়াড (সম্ভাব্য): ইয়োইন মরগান (অধিনায়ক), মঈন আলী, স্যাম বিলিঙ্গস, জস বাটলার (উইকেটরক্ষক), স্টিভেন ফিন, অ্যালেক্স হেইলস, আদিল রশিদ, জেসন রয়, বেন স্টোকস, রিসি টপলি, জেমস ভিন্স, ডেভিড উইলি ও ক্রিস ওয়াকস।

অস্ট্রেলিয়া স্কোয়াড (সম্ভাব্য): স্টিভেন স্মিথ (অধিনায়ক), অ্যাস্টন আগার, জর্জ বেইলি, ক্যামেরন বয়েস, জো বার্নস, নাথান কলটার নেইল, প্যাট কামিন্স, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, জেমস প্যাটিনসন, মিচেল স্টার্ক, মার্কুস স্টয়েনিস, ম্যাথু ওয়েড (উইকেপরক্ষক), ডেভিড ওয়ার্নার ও শেন ওয়াটসন।