দামুড়হুদায় জাতীয় স্কুল ও মাদরাসা ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

 

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদায় ৪৩তম জাতীয় স্কুল ও মাদরাসা গ্রীষ্মকালীন ক্রীড়াপ্রতিযোগিতারসমাপনী ও পুরস্কার বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার বিকেলে বালক বালিকাদের মধ্যে ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। বালিকাদের খেলায় দামুড়হুদা পাইলট গার্লস স্কুল অ্যান্ড কলেজ ১-০ গোলে বিষ্ণুপুর মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়।

অপরদিকে বালকদের খেলায় মেমনগর বিডি মাধ্যমিক বিদ্যালয় ৪-০ গোলের বিশাল ব্যবধানে দামুড়হুদা পাইলট হাইস্কুলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলা পরিচালনা করেন সৈয়দ মাসুদুর রহমান, ইউসুফ আলী ও তিতুয়ার রহমান। খেলা শেষে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিকাশ কুমার সাহার সভাপতিত্বে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান মাও. আজিজুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ছালমা জাহান পারুল,দামুড়হুদা পালট গার্লস স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল নূর জাহান খাতুন, দামুড়হুদা মডেল পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি এম. নুরুন্নবী, দামুড়হুদা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম প্রমুখ।