জীবননগরে পিপিএল ক্রিকেটে নাইট রাইডার চ্যাম্পিয়ন

জীবননগর ব্যুরো: জীবননগর পিপিএল ক্রিকেট লিগে প্রাইড নাইট রাইডার চ্যাম্পিয়ন হয়েছে। ৭ ইউকেটের বিশাল ব্যবধানে তারা প্রাইড আরবি স্টারকে পরাজিত করে। গত শুক্রবার বিকেলে জীবননগর মডেল পাইলট হাইস্কুল মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। উপজেলা চেয়ারম্যান আবু মো. আ. লতিফ অমল প্রধান অতিথি হিসেবে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের অধিনায়কের হাতে ট্রফি ও প্রাইজমানির চেক তুলে দেন।
জীবননগর প্রাইড একাডেমিক কোচিং কর্তৃক প্রাইড প্রিমিয়াম লিগ পিপিএল ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করে। গত শুক্রবার বিকেলে লিগের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। টস জিতে প্রথমে প্রাইড আরবি স্টার ব্যাটিং শুরু করে। নির্ধারিত ওভারে তারা সবকটি ইউকেট হারিয়ে ১০৩ রান সংগ্রহ করে।
জবাবে ব্যাট করতে নেমে প্রাইড নাইট রাইডার মাত্র ৩ উইকেট হারিয়ে জয়সূচক ১০৪ রান সংগ্রহ করে। প্রাইড নাইট রাইডারের অধিনায়ক মাসুদ পারভেজ রানা খেলায় অনবদ্য নৈপূন্যের জন্য ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন। খেলা শেষে উপজেলা চেয়ারম্যান আবু মো. আ. লতিফ অমল প্রধান অতিথি হিসেবে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের অধিনায়কের হাতে ট্রফি ও প্রাইজিমানির ১০ ও ৬ হাজার টাকার চেক তুলে দেন। প্রেসক্লাব সাধারণ সম্পাদক এম আর বাবু ও ব্যবসায়ী জহিরুল ইসলাম খোকন এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।