জাতীয় থ্রোবলে চ্যাম্পিয়ন পুলিশ ও আনসার

 

: জাতীয় থ্রোবল প্রতিযোগিতাq পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ পুলিশ। আর মহিলা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার ও ভিডিপি। পুরুষ বিভাগে রানাiআপ হয়েছে খুলনা জেলা। তৃতীয় হয়েছে গ্লোরিয়াস স্পোর্টিং ক্লাব Ges মহিলা বিভাগে রানাiআপ হয়েছে সাতক্ষীরা জেলা। তৃতীয় হয়েছে বাংলাদেশ পুলিশ।

MZKvj সোমবার সকালে পল্টন মাঠে অনুষ্ঠিত পুরুষ বিভাগের ফাইনালে বাংলাদেশ পুলিশ ২-০ সেটে খুলনা জেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। মহিলা বিভাগের ফাইনালে বাংলাদেশ আনসার ২-০ সেটে সাতক্ষীরা জেলাকে পরাজিত করে শিরোপা জিতে নেয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের স্পোর্টস A¨vন্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান ও বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের সভাপতি এফএম ইকবাল বিন আনোয়ার ডন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব (ডিরেক্টর পি.আরএল) মো. আবুল হাশেম ও উপ-পুলিশ কমিশনার (কল্যাণ ফোর্স) মো. জাকির হোসেন মজুমদার। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শামীম-আল্-মামুন, ওয়ালটন গ্রুপের এজিএম মেহরাব হোসেন আসিফ ও বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের সিনিয়র সহসভাপতি তারেক ইকবাল খান মজলিসসহ অন্যান্যরা।