চুয়াডাঙ্গা-৬ বিজিবি রিজিওন চ্যাম্পিয়ন

যশোর রিজিন আন্তঃব্যাটালিয়ন হ্যান্ডবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা-৬ বর্ডারগার্ড ব্যাটালিয়ন হেড কোয়ার্টার জাফরপুর প্রশিক্ষণমাঠে যশোর রিজিওন আন্তঃব্যাটালিয়ন হ্যান্ডবল প্রতিযোগিতার চূড়ান্ত খেলা ৬ বিজিবি এবং ৩৮ বর্ডারগার্ড ব্যাটালিয়নের মধ্যে অনুষ্ঠিত হয়। গতকাল বৃহস্পতিবার বিকেলে অনুষ্ঠিত খেলায় ৬ বর্ডারগার্ড ব্যাটালিয়ন ১৭-১৩ গোলের ব্যবধানে ৩৮ বর্ডারগার্ড ব্যাটালিয়নকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলায় শ্রেষ্ঠ খেলোয়াড় হিসেবে নির্বাচিত হন, ৬ বর্ডারগার্ড ব্যাটালিয়নের (নম্বর ৭০৯৭৩) ল্যা.না. মো. সবুজ শিকদার এবং নবীন শ্রেষ্ঠ খেলোয়াড় হিসেবে নির্বাচিত হন ৩৮ বর্ডারগার্ড ব্যাটালিয়নের (নম্বর ৮৭৩০৬) সিপাহী মো. মাহমুদুল হাসান।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত মহাপরিচালক দেওয়ান শেখ মো. শহীদুল ইসলাম, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, রিজিওন কমান্ডার যশোর। আরও উপস্থিত ছিলেন উপমহাপরিচালক জাবেদ সুলতান, সেক্টর কমান্ডার কুষ্টিয়া, উপমহাপরিচালক মো. খলিলুর রহমান, পিএসসি, সেক্টর কমান্ডার খুলনা, পরিচালক এসএম মনিরুজ্জামান, বিজিবিএম, অধিনায়ক ৬ বর্ডারগার্ড ব্যাটালিয়ন, চুয়াডাঙ্গা এবং পরিচালক, ৩৮ বর্ডারগার্ড ব্যাটালিয়ন। উল্লেখ্য, গত ৯ ফেব্রুয়ারি হতে খেলা শুরু হয়। এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ৬, ২৩, ২৬, ৩৪, ৩৮ এবং ৪৭ বর্ডারগার্ড ব্যাটালিয়ন।