চুয়াডাঙ্গায় ইয়াং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ভি.জে স্কুল জয়ী

 

ক্রীড়া প্রতিবেদক: চুয়াডাঙ্গায় ইয়াং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার সকাল ৯টায় চুয়াডাঙ্গা স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সম্পাদক (সহসম্পাদক) সরোয়ার হোসেন মধু।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুগ্মসম্পাদক শহিদুল কদর জোয়ার্দ্দার, ক্রিকেট উপকমিটির আহ্বায়ক খন্দকার জেহাদী-ই-জুলফিক্কার টুটুল, নির্বাহী সদস্য বদর খান, মেডিকেল টিমের প্রধান ডা. জয়নুল আবেদীন, ডিএফএর’র সদস্য হামিদুর রহমান সন্টু, জেলা আম্পায়ার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুস সালাম ও অংশগ্রহণকারী দু-বিদ্যালয়ের সহকারী শিক্ষকদ্বয়।

উদ্বোধনী দিনে ভি.জে সরকারি উচ্চ বিদ্যালয় প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ ম্যাচে ২ উইকেটে আদর্শ উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে। টসে জয়লাভ করে ভি.জে সরকারি উচ্চ বিদ্যালয় প্রথমে আদর্শ উচ্চ বিদ্যালয়কে ব্যাটিঙের আমন্ত্রণ জানায়। আদর্শ উচ্চ বিদ্যালয় ৪৮.০২ ওভারে ২০৪ রানে অলআউট হয়।

জবাবে ভি.জে সরকারি উচ্চ বিদ্যালয় ৪৯.০৪ ওভারে ৮ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছায়। দলের পক্ষে রাকিব অপরাজিত ৫৩ রান ও উইকেট দখল করে ম্যাচ সেরা নির্বাচিত হয়। খেলাটি পরিচালনা করেন খন্দকার জেহাদী জুলফিক্কার টুটুল, আ.মালেক ও ইসলাম রকিব। আজ একই মাঠে মুখোমুখি হবে এমএ বারী মাধ্যমিক বিদ্যালয় ও দামুড়হুদা পাইলট উচ্চ বিদ্যালয়।