চুয়াডাঙ্গার ঐহিত্যবাহী রাহেলা খাতুন গার্লস একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার ঐহিত্যবাহী রাহেলা খাতুন গার্লস একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকাল দশটায় বিদ্যালয় চত্বরে আনুষ্ঠানিকভাবে জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলনের পর কবুতর অবমুক্তকরণের মধ্যদিয়ে প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মো. দেলোয়ার হোসাইন।

P1430916

জেলা প্রশাসক প্রধান অতিথির বক্তব্যে বলেন, প্রতিযোগিতায় যারা জিতেছে তাদেরকে অভিনন্দন এবং পরাজিতদের জন্য অনেক শুভকামনা। আজকের পরাজিতরা একটু চেষ্টা করলে আগামীতে সফলকাম হতে পারবে। তবে নিয়মিত পড়াশোনা করার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চায় মনোনিবেশ করতে হবে। উদ্বোধন পর্বে বিদ্যালয়ের ছাত্রীরা মার্চ পাস্ট করে। এছাড়া প্রতিযোগিতার মশাল প্রজ্জ্বলন করে বিদ্যালয় চত্বর প্রদক্ষিণ করে। সবমিলে জাকজমক আয়োজনে উদ্বোধন পর্ব অনুষ্ঠিত হয়। মঞ্চে এ সময় উপস্থিত ছিলেন বিশেষ অতিথি পুলিশ সুপার রশীদুল হাসান ও পৌর মেয়র রিয়াজুল ইসলাম টোটন, বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি শওকত আলী বিশ্বাস ও প্রধান শিক্ষক আমিরুল ইসলাম।

অনুষ্ঠান উপস্থাপন করেন শিক্ষক আকতারুজ্জামান ও মতিয়ার রহমান এবং খেলা পরিচালনা করেন ক্রীড়া শিক্ষক দিলরুবা খানম, ওবাইদুল ইসলাম জোয়ার্দ্দার ও শহিদুল কদর জোয়ার্দ্দার। বিকেলে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। উদ্বোধনের পর দিনভর বিদ্যালয়ের ছাত্রীদের অংশগ্রহণে ২৫টি বিষয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন- সদর উপজেলা ভাইস চেয়ারম্যান কোহিনুর বেগম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম লাড্ডু, ঝিনুক মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের এসএমসির সভাপতি অ্যাড. নূরুল ইসলাম ও ওয়ালিউর রহমান মালিক টুল্লুসহ শিক্ষক-কর্মচারীরা।