গাংনীর সাহারবাটি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় করমদি জয়ী

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলার ঐতিহ্যবাহী সাহারবাটি ক্রীড়া সমিতির উদ্যোগে গতকাল শুক্রবার থেকে সাহারবাটি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে গ্রামের ফুটবলমাঠে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন মেহেরপুর সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক আব্দুল্লাহ আল আমিন ধূমকেতু।

সাহারবাটি ক্রীড়া সমিতির সভাপতি হাফিজুর রহমানের সভাপতিত্বে ও এক সময়ের তুখোড় ফুটবলার তামজিদুর রহমান মুক্তির পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গাংনী থানার এসআই মনিরুজ্জামান। উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা গোলাম ফারুক, আব্দুল গফুর, আব্দুল জলিল, তৌহিদ মোর্শেদ অতুল ও উমর আলীসহ টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্যবৃন্দ।

‌                উদ্বোধনী খেলার শুরুর কয়েক মিনিটের মাথায় তেরাইল একাদশের গোল পোস্টে বল দিয়ে ১-০ তে এগিয়ে যায় করমদি একাদশ। গোল পরিশোধে মরিয়া হয়ে ওঠে তেরাইল। প্রথমার্ধের শেষের দিকে সমতা ফেরায়। কিন্তু দ্বিতীয়ার্ধের মাঝামাঝি সময়ে আরো একটি গোল করে করমদি একাদশ। খেলার শেষের কয়েক মিনিটে বল দখলের তুমুল লড়াইয়ের মধ্যে শেষ পর্যন্ত ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে করমদি একাদশ।