ওয়ানডের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা বাংলাদেশ ক্রিকেট বোর্ড

স্টাফ রিপোর্টার: পাকিস্তানের বিপক্ষে দু ম্যাচের ওয়ানডের জন্যে ১৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ বুধবার বিকেলে এক সংবাদ সম্মেলনে এ দল ঘোষণা করা হবে। ১০ তারিখ থেকে শুরু হচ্ছে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ। স্কোয়াডে নতুন মুখ হিসেবে জায়গা পেয়েছেন ঘরোয়া লিগে দুর্দান্ত পারফর্ম করা রনি তালুকদার। বিশ্বকাপ স্কোয়াডে থাকলেও এখানে স্থান পাননি ওপেনার ইমরুল কায়েস এবং এনামুল হক বিজয়।
আগেই জানা গিয়েছিলো নিষেধাজ্ঞা থাকায় প্রথম ওয়ানডে ম্যাচে অংশ নিতে পারবেন না অধিনায়ক মাশরাফি। তার পরিবর্তে প্রথম ম্যাচে অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন অলরাউন্ডার সাকিব আল হাসান। উল্লেখ্য, ১০ জুলাই প্রথম ওয়ানডেতে মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে মুখোমুখি হবে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা। এরপর একই মাঠে ১২ জুলাই দ্বিতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে। ১৫ জুলাই চট্টগ্রামে সিরিজের শেষ ওয়ানডেতে মুখোমুখি হবে দুই দল।
বাংলাদেশের ওয়ানডে স্কোয়াড: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান, লিটন দাশ, নাসির হোসেন, রুবেল হোসেন, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মুস্তাফিজুর রহমান, সাব্বির রহমান, সৌম্য সরকার, আরাফাত সানি, এনামুল হক বিজয়, জুবায়ের হোসেন ও মাহমুদুল্লাহ রিয়াদ।