ওমানের বিপক্ষেও থাকছেন না মুস্তাফিজ

 

মাথাভাঙ্গা মনিটর: বিশ্বকাপের বাছাইপর্বের শেষ ম্যাচে ওমানের মুখোমুখি হবে বাংলাদেশ। আজ রোববার রাত ৮টায় অনুষ্ঠিত ম্যাচেও মুস্তাফিজুর রহমানকে পাচ্ছে না বাংলাদেশ। দলের অধিনায়ক মাশরাফি ও বোলিং কোচ হিথ স্ট্রিকের এমনটাই জানালেন।

যদিও হিথ স্ট্রিক একটু সম্ভাবনা রাখলেন! মুস্তফিজ সাইড স্ট্রেইনের ইনজুরিতে এশিয়া কাপের শেষ দু ম্যাচ খেলতে পারেননি। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম দু ম্যাচেও একাদশের বাইরে ছিলেন তিনি। আজ রোববার ধর্মশালার হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে প্রথম রাউন্ডের শেষ ম্যাচে ওমানের মুখোমুখি হবে লাল-সবুজরা। গতকাল শনিবার সংবাদ সম্মেলনে পেস বোলিং কোচ হিথ স্ট্রিক বলেন, মুস্তাফিজ এখনও সম্পূর্ণ ফিট নয়। সে রিহ্যাব প্রক্রিয়ার মধ্যে রয়েছে। তৃতীয় ম্যাচে তার খেলার সম্ভাবনা খুব কম।

তাহলে কবে মাঠে ফিরেত পারবেন এ কাটার বিশেষজ্ঞ? এমন প্রশ্নে তিনি আরও বলেন, মুস্তাফিজ কবে ফিরবে এ ব্যাপারে আমরা দিন-তারিখ নির্ধারণ করে দিতে পারছি না। আসলে ও এখনও রিহ্যাব প্রক্রিয়ার মধ্যেই আছে।

ছবি আছে স্ক্যানে

চুয়াডাঙ্গার পলাশপাড়ার আল মদিনা একাডেমির বার্ষিক

ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার পলাশপাড়ার আল মদিনা একাডেমির বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার সকাল ১০টার দিকে একাডেমির প্রতিষ্ঠাতা সভাপতি সিনিয়র আইনজীবী শহীদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনজুমান আরা। বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক অধ্যক্ষ সিদ্দিকুর রহমান, এসএম ইস্রাফিল, একাডেমির কার্যনির্বাহী কমিটির অ্যাড. সোহরাব হোসেন-১, অ্যাড. নওশের আলী, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. এমএম শাহজাহান মুকুল, সাধারণ সম্পাদক অ্যাড. সৈয়দ হেদায়েত হোসেন আসলাম, অ্যাড. শিল্পী জোয়ার্দ্দার, অ্যাড. জীল্লুর রহমান, অ্যাড. আবু তালেব বিশ্বাস, অ্যাড. তসলিম উদ্দীন ফিরোজ, অ্যাড. মিল্টন-২,  সাবেক কমিশনার সেলিনা ইয়াসমিন শম্পা প্রমুখ। অ্যাড. মানি খন্দকারের পরিচালনায় অনুষ্ঠান স্বাগত বক্তব্য দেন একাডেমির অধ্যক্ষ রেবেকা সুলতানা। অতিথিদের বক্তব্যে বলেন, পড়াশোনা পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা দেহ ও মনের বিকাশ ঘটায়। সে জন্য সকল শিশুদের বেশি করে খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে সম্পৃক্ত থাকতে হবে।