এনপিএল ক্রিকেট লিগের ৭ম ম্যাচে ফাস্ট ক্যাপিটাল সুপার কিংসের জয়লাভ: যৌথভাবে পয়েন্ট তালিকার শীর্ষস্থান দখল

?

স্টাফ রিপোর্টার: চতুর্থ এনপিএল ক্রিকেট লিগের ৭ম খেলায় লো-স্কোরিং ম্যাচে ফাস্ট ক্যাপিটাল সুপার কিংস ৭ উইকেটে মুন্সিগঞ্জ টাইটান্সকে পরাজিত করে যৌথভাবে লিগ পর্বের পয়েন্ট তালিকার শীর্ষস্থান দখল করেছে।
গতকাল বৃহ¯পতিবার সকাল ৯টায় চুয়াডাঙ্গা পুরাতন স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিং করে মুন্সিগঞ্জ টাইটান্স ১০২ রানে অলআউট হয়। জবাবে ফাস্ট ক্যাপিটাল সুপার কিংস ১৬ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। ২ ম্যাচে ২ জয়ে ৬ পয়েন্ট নিয়ে ফার্স্ট ক্যাপিটাল সুপার কিংস, সানরাইজার দশমাইলের সাথে যৌথভাবে পয়েন্ট তালিকার শীর্ষে উঠে আসলো। এছাড়া সমান সংখ্যক দু-ম্যাচ করে খেলে কিংস ইলেভেন জীবননগর ৩, দর্শনা ডেয়ার ডেভিলস ৩ ও ফ্রিডম ফাইটার আটকবর ৩ পয়েন্ট করে অর্জন করেছে। এছাড়া ওয়ালটন কিংস, মুন্সিগঞ্জ টাইটান্স ও আলমডাঙ্গা নাইট রাইডার্স কোনো পয়েন্ট অর্জন করতে পারেনি। গতকালের ম্যাচে বিজয়ী দলের রাফেজ ৪৬ রান ও ১ উইকেট দখল করে ম্যান অব দ্য ম্যাচ ও হাইয়েস্ট স্কোরার নির্বাচিত হয়। এছাড়া ৫ উইকেট দখল করে একই দলের মহিবুল্লাহ হাইয়েস্ট উইকেট টেকার এবং পরাজিত দলের আবির হাসান বিগ সিক্সের পুরস্কার লাভ করে।
ম্যাচ শেষে পুরস্কার বিজয়ীদের হাতে অ্যাওয়ার্ড ও প্রাইজমানি তুলে দেন চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ ও চুয়াডাঙ্গা শিশু-কিশোর সাঁতার প্রশিক্ষণ কেন্দ্রের কেন্দ্র ইনচার্জ নাসির আহাদ জোয়ার্দ্দার, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েন্টি ফোরের জেলা প্রতিনিধি জামান আখতার ও শিমুল ইঞ্জিনিয়ারিংয়ের মো. আ. জব্বার শিমুল। আজ একই মাঠে সকাল ৯টায় লিগের ৮ ম্যাচে মুখোমুখি হবে ওয়ালটন কিংস ও আলমডাঙ্গা নাইট রাইডার্স।