উদীয়মান ক্রিকেট স্টার তাসকিন আহমেদ মাইওয়ান’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন

দেশের খ্যাতনামা ইলেক্ট্রনিক্স কোম্পানি, মাইওয়ান ইলেক্ট্রনিক্স ইন্ডাস্ট্রিজ লি. দীর্ঘ ১৪ বছর যাবৎ সুলভ মূল্যে উন্নত মানের  ইলেক্ট্রনিক্স পণ্য সরবরাহের মাধ্যমে বাংলাদেশের মানুষের জীবনযাত্রার মানোন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছে। এদেশের ইলেক্ট্রনিক্স শিল্প বিপ্লবে এ কোম্পানিটির অসীম অবদান। এরই পথ পরিক্রমায় আরো একটি ব্র্যান্ড, ‘মিনিষ্টার’, ‘আমার পণ্য আমার দেশ, গড়বো বাংলাদেশ।’ স্লোগানকে লালন করে, অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জন ও দেশ গড়ায় প্রত্যয়ে কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে তাসকিন আহমেদকে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেয়, কোম্পানির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এম.এ রাজ্জাক খান, ডিরেক্টর মিসেস দিলরুবা তনু।  জেনারেল ম্যানেজার, ডেপুটি জেনারেল ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার, ব্র্যান্ড ম্যানেজারসহ সকল উর্ধ্বতন কর্মকর্তাগণ এবং ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার বিপুল সংখ্যক সাংবাদিকবৃহন্দ উপস্থিত ছিলেন।

আমি এ কোম্পানিতে কাজ করে দেশিয় এ ব্র্যান্ডটিতে শীর্ষে পৌঁছে দেয়ার প্রত্যয় ব্যক্ত করছি। কোম্পানির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এম.এ রাজ্জাক খান, তার সমাপনী বক্তব্যে প্রথমে সকলকে ধন্যবাদ জানান। তিনি বাংলাদেশে ইলেক্ট্রনিক্স শিল্প বিপ্লবে তার দীর্ঘ সংগ্রামের ইতিহাস তুলে ধরেন। তিনি তাসকিন আহমেদের উদ্দেশ্যে বলেন, এখন থেকে আপনি আমাদের অর্থনৈতিক সমৃদ্ধি অর্জনের যুদ্ধে একজন অগ্র সৈনিক। যেমনিভাবে আপনি বাংলাদেশের ক্রিকেটকে উজ্জ্বল করেছেন, তেমনি ভাবে আমাদের কেউ করবেন দীপ্তময়। অনুষ্ঠান সঞ্চালনা করেন কোম্পানির ব্র্যান্ড ম্যানেজার কে.এম.জি. কিবরিয়া।