ইমরুলের শতকেও বিসিবি একাদশের হার

মাথাভাঙ্গা মনিটর: ইমরুল কায়েসের শতকের পরও কোলকাতায় দ্বিতীয় হার এড়াতে পারেনি বাংলাদেশের ক্রিকেটাররা। বড় সংগ্রহ গড়েও কর্নাটকের কাছে পাঁচ উইকেটে হেরেছে বিসিবি একাদশ। গতকাল মঙ্গলবার যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মাঠে আচার্য মেমোরিয়াল ট্রফিতে নিজেদের দ্বিতীয় ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে ৯ উইকেটে ২৬০ রান করে বিসিবি একাদশ। উদ্বোধনী ব্যাটসম্যান ইমরুলের শতকে আড়াইশ পার হয় বিসিবি একাদশের সংগ্রহ। ১০৪ বলে ১০০ রানের চমৎকার ইনিংস খেলেন তিনি। তার ইনিংসটি ৯টি চার ও ৩টি ছক্কা সমৃদ্ধ। দ্বিতীয় সর্বোচ্চ ৫৬ রানে অপরাজিত থাকেন নাসির হোসেন। তার ৭২ বলের ইনিংসটি গড়া ৭টি চারে। কর্নাটকের শ্রীনাথ অরবিন্দ ও লুকেশ অক্ষয় ৩টি করে উইকেট নেন।
জবাবে ৪৬ ওভার ৩ বলে ৫ উইকেট হারিয়ে লক্ষে পৌঁছে যায় কর্নাটক। সর্বোচ্চ ১১২ রান করেন শিশির ভবানি। ১০৫ বলে ১৪টি চার ও ২টি ছক্কার সাহায্যে এ রান করেন তিনি। দ্বিতীয় সর্বোচ্চ ৭০ রান আসে মায়াঙ্ক আগারওয়ালের ব্যাট থেকে।
বিসিবি একাদশের নাঈম ইসলাম ২ উইকেট নেন ৩২ রানে। কোলকাতার ইডেন গার্ডেনসের ১৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত এ টুর্নামেন্টে আগামীকাল বৃহস্পতিবার নিজেদের শেষ ম্যাচে বেঙ্গলের বিপক্ষে খেলবে বিসিবি একাদশ। নিজেদের প্রথম ম্যাচে মুম্বাইয়ের কাছে ৮ উইকেটে হারে বাংলাদেশ।